লোডশেডিং বন্ধ না হলে টাঙ্গাইল অচলের হুমকি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ জুন ২০১৭, ১৬:৪৮

টাঙ্গাইলে ঘণ্টার  পর  ঘণ্টা  লোডশেডিংয়ের প্রতিবাদ ও নিরবিচ্ছন্ন বিদ্যুৎ সরবারহের দাবিতে মানববন্ধন করছে ভুক্তভোগী জনসাধারণ।

রবিবার সকাল ১০টায় ঘণ্টাব্যাপী টাঙ্গাইল প্রেসক্লাবের সামনের রাস্তায় ভুক্তভোগী টাঙ্গাইলবাসীর ব্যানারে এ মানববন্ধনের আয়োজন করা হয়।  মানববন্ধনে হারিকেন ও তালপাখা হাতে নিয়ে অভিনব কায়দায় প্রতিবাদ জানায় তারা। মানববন্ধন মুক্তিযোদ্ধা, সাংবাদিক, রাজনৈতিক, সামাজিক সাংস্কৃতিক, বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থী এবং বিভিন্ন শ্রেণিপেশার লোকজন অংশ নেন।

এ সময় মানববন্ধনে বক্তব্য দেন টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, বাসকোস মিনিবাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ফরহাদ ইকবাল, জেলা মুক্তিযোদ্ধার সহকারী কমান্ডার আনোয়ার হোসেন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড টাঙ্গাইল জেলা শাখার আহ্বায়ক প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, সাম্প্রতিককালে টাঙ্গাইলে ভয়াবহ বিদ্যুৎ বিপর্যয়ের কারণে জনজীবন অতিষ্ঠ হয়ে উঠেছে। এ থেকে পরিত্রাণ পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করে আগামী ৪৮  ঘণ্টার মধ্যে বিদ্যুৎ পরিস্থিতি স্বাভাবিক করার দাবি জানানো হয়। যদি এই সময়ের মধ্যে বিদ্যুৎ পরিস্থিতি সহনীয় পর্যায়ে না হলে বিদ্যুৎ অফিস ঘেরাও ও টাঙ্গাইল অচল করে দেয়ার আলটিমেটাম দেন ভুক্তভোগী জনসাধারণ। পরে তারা জেলা প্রশাসকের বরাবর স্মারকলিপি দেন।

টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ বলেন, অহনীয় লোডশেডিং এ টাঙ্গাইলবাসী এখন অতিষ্ঠ। এই রোজায়, ইফতারে সময়, সেহরির সময় এমনকি তারাবি নামাজের সময় ভয়াবহ লোডশডিং হচ্ছে। একটি জেলায় এভাবে লোডলোডিং মেনে নেয়া যায় না। আমরা লোডশেডিং থেকে পরিত্রাণ  চাই।

জেলা মুক্তিযোদ্ধার সহকারী কমান্ডার আনোয়ার হোসেন বলেন, সরকারের পর্যাপ্ত বিদ্যুৎ থাকার পরও কেন এমন লোডশেডিং। প্রধানমন্ত্রীর শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুতের যে প্রতিশ্রতি ছিলÑ এটি যেন এখন বাস্তবে পরিণত হচ্ছে না।

(ঢাকাটাইমস/০৪জুন/প্রতিনিধি/জেবি)

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত