রঙ বাংলাদেশ-এর ঈদ আয়োজন

ফিচার প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ জুন ২০১৭, ১৬:৪৮ | প্রকাশিত : ০৫ জুন ২০১৭, ১৬:৪০

ঈদ এসে গেল বলে। বছরের সবচেয়ে বড় উৎসবকে তো আর হেলাফেলা করে উদযাপন করা চলে না। তাই রঙ বাংলাদেশ বিচিত্র আয়োজনে সাজিয়েছে ঈদসম্ভার। বিপুল আর বিস্ময়কর এই পৃথিবীর আনানে কানাচে ছড়িয়ে আছে অযূত সৃষ্টির প্রেরণা। রঙ বাংলাদেশ সেখান থেকেই কুড়িয়ে নিয়েছে একগুচ্ছ। আর সেসব অনবদ্য প্রেরণা-আকারে তৈরি ডিজাইনে তৈরি করা হয়েছে দৃষ্টিনন্দন ঈদ সংগ্রহ।  রঙ বাংলাদেশ-এর ঈদ সম্ভাবে থাকছে শাড়ি, সালোয়ার- কামিজ, সিঙ্গল কামিজ, কুর্তি, পাঞ্জাবি, টি-শার্ট, হাফ শার্ট, ফতুয়া, ফ্রক, বাচ্চাদের পোশাক।

গ্রীষ্মে দাবদহের মাঝেই এসে পড়বে বর্ষা। তবুও থেকে যাবে নাভিশ্বাস ওঠা গরমের রেশ। এজন্যই বেশি নিরীক্ষায় না যেয়ে মাত্র চার ধরণের ন্যাচারাল ফ্যাব্রিক নিয়েই কাজ হয়েছে। সম্পূর্ণ সংগ্রহ তৈরি হয়েছে সুতি, এন্ডি, আর মসলিন । এতেই ফুটিয়ে তোলা হয়েছে উৎসবের আবহ।  মূল রং নীল, সবুজ, ম্যাজেন্টা আর সহকারি রং লাল,হলুদ, কমলা, মেরুন, গেরুয়া, বাদামী, আর সাদার বিভিন্ন শেড ব্যবহার করা হয়েছে সুচিন্তিতভাবে।

ডিজাইনে থিমের ব্যবহারের  পাশাপাশি, প্যাটার্ন আর কালার কম্বিনেশনে আছে সৃজননিরীক্ষা। ফলে বৈচিত্রময় এই সংগ্রহ ক্রেতাদের পছন্দকে ছুঁতে পারবে বলেই আশা করা যায়।  রঙ বাংলাদেশ তার সব বৃত্তের ক্রেতাদের জন্য পোশাক বানিয়ে থাকে। এজন্য পণ্যের মূল্যও রাখা হয় প্রত্যেকের সাধ্য বিবেচনায়। এবার তার ব্যত্যয় হয়নি।

এছাড়া আছে রঙ বাংলাদেশ-এর অনলাইন শপিংয়ের বিশেষ ব্যবস্থা। কিনতে পারবেন ঘরে বসেই। এজন্য রয়েছে ক্যাশ অন ডেলিভারি বিশেষ সুবিধা। আর রমজান মাসে অনলাইনে যে কোন অর্ডারে পাচ্ছেন ১০% ছাড়। আপনি পুরো রমজান মাস জুড়ে রঙ বাংলাদেশ-এর যে কোন আউলেটে ৫,০০০ টাকার কেনাকাটার বিপরীতে পাবেন ৫০০ টাকা গিফট ভাউচার। এই ভাউচার রমজানেই ব্যবহারযোগ্য। ওয়েবসাইট- www.rang-bd.com

(ঢাকাটাইমস/০৫জুন/এমইউ)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত