খালেদা জিয়ার কথার সাথে বাস্তবতার মিল নেই: বাণিজ্যমন্ত্রী

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ জুন ২০১৭, ১৯:৫১

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি ক্ষমতার আমলে আওয়ামী লীগের নেতাকর্মীদের উপর অন্যায়-অত্যাচার করলেও আওয়ামী লীগ ক্ষমতায় এসে তার কোনো প্রতিশোধ নেয়নি। কেননা, আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতি করে না। সাধারণত ইফতার পার্টিতে মানুষ দোয়া-কালাম পড়ে। কিন্তু বিএনপি নেত্রী ইফতার পার্টিতে তা না করে আওয়ামী লীগের বিরুদ্ধে নানা ধরনের কথা বলেন। যে কথার সাথে বাস্তবতার কোনো মিল নেই।

বৃহস্পতিবার ভোলা সদরের কাচিয়া, বাপ্তা ও ইলিশা ইউনিয়নে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, দেশে উন্নয়নের কোন শেষ নেই, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উন্নয়নমূলক কাজ করেছেন এতে আ’লীগ আবারও ক্ষমতায় আসবে। তখন এ উন্নয়নের গতি অব্যাহত থাকবে।

বিএনপির সমালোচনা করে মন্ত্রী বলেন, বিএনপি ক্ষমতায় এসে কোন উন্নয়ন করেনি। বরং তারা ক্ষমতায় এসে ইউনিয়ন কমিউনিটি ক্লিনিক এবং পদ্মা সেতুর কাজ বন্ধ করে দিয়েছিল। এ সরকার ক্ষমতায় এসে পদ্মা সেতু, কর্ণফুলী টানেল, পায়রা বন্দর এবং বিদ্যুৎকেন্দ্রসহ অনেক উন্নয়ন কাজ করছে। 

বাণিজ্যমন্ত্রী বলেন, ভোলার চারাটি সংসদীয় আসনের নদী ভাঙন রোধকল্পে দেড় হাজার কোটি টাকার বরাদ্দ হয়েছে। এছাড়াও অবকাঠোমো উন্নয়নে ৪৬৫ কোটি কাটা বরাদ্দ হয়েছে। জেলার কোন রাস্তাঘাট কাচা থাকবে না। শিগগির ভোলা-বরিশাল সেতু নির্মাণ কাজ শুরু হবে।

এ সময় মন্ত্রীর সাথে ছিলেন- বন পরিবেশ উপ-মন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব।

পরে মন্ত্রী বাপ্তা ইউনিয়নে ১ কোটি ৭৭ লাখ টাকা ব্যয়ে কৃষক সেবা কেন্দ্র, কাচিয়াতে ৩ কিলোমিটার পাকা রাস্তা এবং ইলিশা ইউনিয়নে বাজার উন্নয়ন ভবন নির্মাণ কাজের উদ্বোধন করেন।

এ সময় ভোলা জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, জেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, জেলা আ.লীগের যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম নকিব, এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, বাপ্তা ইউনিয়ন চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব, ইলিশা ইউপি চেয়ারম্যান হাসনাইন আহমেদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আবু সায়েম প্রমুখ।

(ঢাকাটাইমস/৮জুন/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত