সাম্পাওলির ‘সাম্পান’ চড়ে আর্জেন্টিনার সুযাত্রা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ জুন ২০১৭, ১৯:৪১ | প্রকাশিত : ০৯ জুন ২০১৭, ১৯:৩২

কোচ হিসেবে জর্জ সাম্পাওলির অভিষেকটা ভালোই হয়েছে। ফুটবলের ‘সুপার ক্ল্যাসিকো’ খ্যাত ম্যাচ জয় দিয়েই নিজের আর্জেন্টিনা যাত্রা শুরু করলেন সাম্পাওলি। অস্ট্রেলিয়ার মেলবোর্নে নেইমারবিহীন ব্রাজিলকে ১-০ গোলে হারিয়ে জয়োল্লাস মাতোয়ারা হয়েছেন মেসিরা।

নেইমার ছাড়াও এই ম্যাচে বিশ্রামে দেওয়া হয়েছে মার্সেলো ও ক্যাসেমিরোকে। রাখা হয়নি জুভেন্টাসের হয়ে ফর্মের তুঙ্গে থাকা ডিফেন্ডার দানি আলভেজকেও। তবে এক বছর পর সেলেসাওদের স্কোয়াডে ফিরেছেন ডেভিড লুইস। এ ছাড়া ম্যানচেস্টার সিটির তারকা স্ট্রাইকার গ্যাব্রিয়েল জেসুসকে দলে রেখেছেন কোচ তিতে।

অপরদিকে ব্রাজিলের বিপক্ষে পুরো শক্তির দল নিয়েই নেমেছে আর্জেন্টিনা। লিওনেল মেসির সঙ্গে পাওলো দিবালা, গঞ্জালো হিগুয়াইন, পিএসজির অ্যাঞ্জেল ডি মারিয়াও ছিলেন দলে। বসিয়ে রাখা হয় ম্যানচেস্টার সিটির তারকা সার্জিও আগুয়েরোকে।

এদিন ম্যাচের প্রথমার্ধের অতিরিক্ত সময়ে আর্জেন্টিনার পক্ষে একমাত্র গোলটি করেছেন ডিফেন্ডার গ্যাব্রিয়েল মারকাদো। তবে একাধিক সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি ব্রাজিল। বিশেষ করে ম্যাচের দ্বিতীয়ার্ধে ম্যাচে ফিরতে মরিয়া ব্রাজিল একের পর এক আক্রমণ চালায়। তাতে অবশ্য লাভ হয়নি। শেষমেশ এক গোল হজম করেই মাঠ ছাড়ে ব্রাজিল।

(ঢাকাটাইমস/৯জুন/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত