বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি আহত

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জুন ২০১৭, ২০:২২
ফাইল ছবি

জামালপুরের কামালপুর সীমান্তে রবিবার গভীর রাতে দুই বাংলাদেশি গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। গুলিবিদ্ধরা হলেন উমর আলীর ছেলে শাহিন (৩০) ও রাহিম (৩২)। তাদের বাড়ি বকসীগঞ্জ উপজেলার কামালপুর ইউনিয়নের সীমান্তবর্তী দিঘলকোনা গ্রামে।

দিঘলকোনা গ্রামের বাসিন্দারা জানিয়েছে, রবিবার গভীর রাতে দুই সহোদর শাহিন ও রাহিমসহ একদল চোরাকারবারি সীমান্তে দিঘলকোনা পয়েন্টে ভারতীয় গরু আনতে গেলে ভারতীয় সীমান্তরক্ষীরা (বিএসএফ) তাদের লক্ষ্য করে রাবার বুলেট ছুড়লে দুই ভাই গুলিবিদ্ধ হয়ে আহত হয়। গ্রেপ্তার ও মামলার ভয়ে হাসপাতালে ভর্তি না হয়ে স্থানীয়ভাবে চিকিৎসা নেন তারা। সোমবার বিকালে ঘটনাটি জানাজানি হয়।

এ ব্যাপারে ৩৫ বিজিবি জামালপুরের অধিনায়ক লে. কর্নেল মো. আতিকুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, সীমান্তে এলাকায় দুই ব্যক্তি গুলিবিদ্ধ হওয়ার খবর তিনি শুনেছেন। তবে ঘটনাটি তার ব্যাটালিয়েন আওতায় না। ঘটনাটি বিজিবি ২৭ ব্যাটালিয়ানের এলাকায় হওয়ায় তিনি এবিষয়ে বিস্তারিত কিছু জানেন না বলে ঢাকাটাইমসকে বলেন। 

এ ব্যাপারে ২৭ ব্যাটলিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. আনিসুর রহমানের সাথে যোগাযোগ করা হলে এষিয়ে তার কাছে কোনো তথ্য নেই বলে জানান।

(ঢাকাটাইমস/১২জুন/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত