নাটোরে পলাশ হত্যা: ১৩ আসামিকে খালাস

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ জুন ২০১৭, ২০:০২

নাটোরের বড়াইগ্রামে পলাশ হোসেন (২২) নামের এক যুবককে হত্যায় দায়ের করা মামলা ১৩জনকে খালাস দিয়েছে আদালত।

মঙ্গলবার দুপুরে নাটোরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ হাসানুজ্জামান এই রায় ঘোষণা করেন।

খালাসপ্রাপ্ত আসামিরা হচ্ছেন- বড়াইগ্রাম উপজেলার দিঘইর গ্রামে মৃত লবো প্রামানিকের ছেলে আবুল কালাম আজাদ, আমজাদ আলীর ছেলে বকুল ওরয়ে সাইফুদ্দিন, আবুল কালামের ছেলে পুটু, আলমাস আলীর ছেলে আরিফ হোসেন, আক্কাস আলীর ছেলে আনোয়ার হোসেন, রওশন আলীর ছেলে মিজানুর রহমান, একই উপজেলার কলেজপাড়া এলাকার গোলজার হোসেনের ছেলে জাহাঙ্গীর আলম, চকগোবিন্দপুর গ্রামের আজিজ মোল্লার ছেলে আরিফ হোসেন, মুজিবর রহমানের ছেল শফিকুর রহমান, কোবাত আলীর ছেলে সেন্টু মিয়া, একই উপজেলার আদগ্রামের আব্দুস সাত্তারের ছেলে লিটন হোসেন, আব্দুল আজিজ এর ছেলে মহর আলী এবং নবির উদ্দিনের ছেলে আব্দুল লতিফ।

আদালত সূত্রে জানা যায়, ২০০৮ সালের ২৭এপ্রিল রাত ১১টার দিকে উপজেলার জোনাইল এলাকার নিজ বাড়ি থেকে বের হয় আব্দুর রাজ্জাক এর ছেলে পলাশ হোসেন। কিন্তু পলাশ রাতে বাড়িতে আর ফিরে না আসায় খোঁজাখুঁজি করতে থাকেন পরিবারের লোকজন।

পরের দিন ২৮ এপ্রিল সকালে জোনাইল ডিগ্রি কলেজের কুটিবাড়ির পূর্ব পাশে একটি মেহগনির বাগান থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। তার শরীরে ধারালো অস্ত্রের আঘাত ছিল।

এই ঘটনায় পলাশের পিতা বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের নামে বড়াইগ্রাম থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে এই হত্যা মামলায় ১৩জনকে আসামি করে আদালতে চার্জশিট দাখিল করে পুলিশ।

মামলায় দীর্ঘ সাক্ষ্য-প্রমাণ শেষে মঙ্গলবার দুপুরে ১৩জন আসামিকে বেকসুর খালাস দেয় আদালত।

(ঢাকাটাইমস/১৩জুন/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত