মাদারীপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৩

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ জুন ২০১৭, ১২:৫৪ | প্রকাশিত : ১৮ জুন ২০১৭, ১০:২৩

ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুরের রাজৈরে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিন জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। দুর্ঘটনায় আহত হয়েছে অন্তত ১৫ জন। হতাহতদের পরিচয় এখনো জানা যায়নি।

রবিবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার কামালদী ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, বরিশাল থেকে মাওয়াগামী বিআরটিসির একটি যাত্রীবাহী বাস বিপরীত দিক থেকে আসা একটি আমবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই যাত্রী মারা যান। হাসপাতালে নেয়ার পর মার যায় আরও একজন।  দুর্ঘটনায় আহতদের রাজৈর ও মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনার খবর পেয়ে রাজৈর ফায়ার সার্ভিস মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে নিয়ে যায়। এ সময় ঢাকা-বরিশাল মহাসড়কে দীর্ঘ প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে।

মাদারীপুরের রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলাম ঢাকাটাইমসকে জানান, হাসপাতালে আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

জয়পুরহাটে ট্রাক্টরের ধাক্কায় হোটেল শ্রমিক নিহত

আমাদের জয়পুরহাট প্রতিনিধি জানিয়েছেন, জেলা শহরের পিডিবি গেট এলাকায় ট্রাক্টরের ধাক্কায় মেহেদী হাসান নামে এক হোটেল শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় অটোচালকসহ দুই জন আহত হয়েছেন।

মেহেদী হাসান খঞ্জনপুর বুড়িতলা এলাকার মৃত ইউনুস আলীর ছেলে।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফরিদ হোসেন জানান, রবিবার সকাল আটটার দিকে একটি বালু বোঝাই ট্রাক্টর শহরের পিডিবি গেট এলাকায় পেছন থেকে একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এ সময় মেহেদী হাসান অটো থেকে পড়ে গেলে ট্রাক্টরের চাপায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় অটোচালক তোফাজ্জল হোসেনসহ দুই জন আহত হন। আহতদের জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান ওসি।

(ঢাকাটাইমস/১৮জুন/প্রতিনিধি/জেডএ)

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত