পাকুন্দিয়ায় সাত ডাকাত গ্রেপ্তার

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ জুন ২০১৭, ২০:২৬

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ডাকাতচক্রের সাত সদস্যকে আটক করেছে পুলিশ। শনিবার রাত ২টা থেকে ৪টা পর্যন্ত উপজেলার মোল্লাদী ও আলমদী এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকদের কাছ থেকে তিনটি ধারালো চাপাতি উদ্ধার করে পুলিশ।

আটকরা হলেন- উপজেলার হোসেন্দি মধ্যপাড়া গ্রামের আরিফ, নাঈম, হোসেন্দি চরপাড়া গ্রামের দিলুয়ার, মোল্লাদী গ্রামের সাগর, আল আমিন, সাজু ও রাজিব।

আটকদের মধ্যে- আরিফ ও নাঈম রবিবার দুপুরে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। কিশোরগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. ইকবাল মাহমুদ এই দুইজনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করেন।

আহুতিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই মতিউর রহমান জানান, গত ১৪ মে রাতে আলমদী গ্রামের নুরুল ইসলামের বাড়িতে ডাকাতদলের এই সদস্যরা হানা দেয়। নুরুল ইসলামের দুই ছেলে ও এক মেয়ে প্রবাসে থাকেন। তার বাড়িতে থাকা মূল্যবান মালামাল ও টাকা পয়সা লুট করতে ডাকাতদলের সদস্যরা বাড়িতে হানা দেয়ার পর নুরুল ইসলাম টের পেয়ে ডাকাতদলের এক সদস্যকে জাপটে ধরেন। এসময় ডাকাতদলের অন্য সদস্যরা নুরুল ইসলামকে চাপাতি ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়।

এ ঘটনায় ২০ মে নুরুল ইসলামের স্ত্রী সুফিয়া বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে মামলা করেন। পরবর্তীতে তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ডাকাতদলের সদস্যদের চিহ্নিত করে শনিবার রাতে অভিযান চালিয়ে ডাকাতদলের সাত সদস্যকে গ্রেপ্তার করে।

(ঢাকাটাইমস/১৮জুন/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত