বগুড়ায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত তিন

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ জুন ২০১৭, ১৪:০৬ | প্রকাশিত : ১৯ জুন ২০১৭, ১১:৪০
ফাইল ছবি

বগুড়ায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিন জন নিহত হয়েছে। ঢাকা-রংপুর মহাসড়কে শাজাহানপুর উপজেলার ফটকি ব্রিজের পাশে সকাল ১০ টার সময় দুর্ঘটনাটি ঘটে। এই ঘটনায় আরও তিন জন আহত হয়েছে। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে।

নিহতদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন-নওগাঁর পত্নীতলা উপজেলার সালপাগার গ্রামের মাহাতাব আলীর ছেলে আবদুল করিম ও একই উপজেলার হলাকান্দ গ্রামের শাজেমান আলীর ছেলে মোখলেসার রহমান।

আহতরা হলেন- পত্নীতলার মাটিকাটা গ্রামের মৃত সাদেকুল ইসলামের দুই ছেলে জিয়াউর রহমান ও রেজাউল করিম এবং সোহরাব আলীর ছেলে মজনু। তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ধারণা করা হচ্ছে নিহত এবং আহতরা ওই দুই ট্রাকের চালক ও হেলপার হতে পারে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা সিমেন্ট বোঝাই এবং রংপুর থেকে ছেড়ে আসা চাল বোঝাই দুটি ট্রাক শাজাহানপুরের ফটকি সেতুর পাশ দিয়ে পার হচ্ছিল। বিপরীত দিক থেকে আসা দ্রুত গতির ট্রাক দুটি পরস্পরের সঙ্গে সংঘর্ষে জড়ায়। এতে ঘটনাস্থলেই তিন জন মারা যান। এই প্রতিবেদন লেখা পর্যন্ত নিহতদের কারও নাম বা পরিচয় শনাক্ত করতে পারেনি পুলিশ।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়া লতিফুল ইসলাম ঢাকাটাইমসকে জানান, নিহত তিনজনের মরদেহ উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে। তাদের পরিচয় শনাক্ত করার চেষ্টা চলছে।

ঢাকাটাইমস/১৯জুন/প্রতিনিধি/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত