সুহানার এই ড্রেসটির দাম ৬০ হাজার টাকা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ জুন ২০১৭, ১৬:৩০

ভাইব্র্যান্ট কমলা শর্ট ব্যান্ডেজ ড্রেস। তাতেই বি-টাউনের তাবড় তাবড় তারকাদের গুনে গুনে ১০ গোল দিয়েছেন শাহরুখ-কন্যা সুহানা খান।

মা গৌরী খানের নতুন হোটেলের উদ্বোধনে সমস্ত ফ্ল্যাশলাইট ছিল তাঁকে ঘিরেই। বেশির ভাগ সময় বাবা শাহরুখের সঙ্গে পোজ দিতে দেখা গিয়েছে অষ্টাদশী সুহানাকে।

কিন্তু জানেন কি, যে পোশাকে হঠাৎই এমন লাইম লাইটে এলেন সুহানা, সেই পোশাকের দাম কত? জানা যাচ্ছে, নজরকাড়া এই পোশাকটির দাম ৬০ হাজার টাকা। মা গৌরী খানই পোশাকটির ডিজাইনের দায়িত্বে ছিলেন। কমলা বডি হাগিং ড্রেসের সঙ্গে মিলিয়ে সুহানার পায়ে ছিল মাস্টার্ড রঙের হাই হিল। লম্বা খোলা চুলে হাল্কা কার্ল আর ন্যুড মেকআপই ছিল এ দিন তাঁর এ দিনের সাজের ইউএসপি।

গত রবিবার মুম্বইয়ের বান্দ্রা এলাকায় উদ্বোধন হয়েছে গৌরী খানের আর্থ লাউঞ্জ বারের। হোটেলটির ইন্টেরিয়রের দায়িত্বে ছিলেন গৌরী স্বয়ং। উদ্বোধন উপলক্ষ্যে আয়োজন করা হয়েছিল একটি বড়সড় পার্টির। ফারহা খান থেকে আলিয়া ভাট, জ্যাকলিন ফার্নান্ডেজ থেকে সোনম কাপূর— অনেকেই উপস্থিত ছিলেন সেখানে। বাবা শাহরুখের সঙ্গে থেকে সে দিন পারফেক্ট হোস্টের দায়িত্ব পালন করেছেন সুহানা। কিন্তু সে সমস্ত ভূমিকা ছাড়িয়ে বারবারই সকলের নজর আটকেছিল সুহানার ৬০ হাজারি ব্যান্ডেজ ড্রেসে।

ঢাকাটাইমস/২১জুন/এমইউ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :