আর্সেনালেই ভালো আছেন ওজিল

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ জুলাই ২০১৭, ২০:৫৫ | প্রকাশিত : ১৩ জুলাই ২০১৭, ২০:৫৩

‘সত্যিই আর্সেনাল একটা দারুণ ক্লাব। আমি আগেও বলছি, এখনও বলছি আর্সেনালে আমি বেশ ভালো আছি। আর্সেনাল ছেড়ে অন্য কোথাও যাওয়া চিন্তা আপাতত নেই।’ মন্তব্য আর্সেন ফুটবলার মেসুত ওজিলের।

২০১৩ সালের ২ সেপ্টেম্বর ওজিল ইংলিশ ফুটবল দল আর্সেনালের সাথে চুক্তিবদ্ধ হন। চুক্তির মেয়াদ ও ফির অর্থের ব্যাপারে অফিসিয়ালি কোন তথ্য দেয়া হয়নি।

অবশ্য কয়েকটি গণমাধ্যমে যে খবর চাউর হয়েছে সেটি হলো ৪২.৫ মিলিয়ন। যার মাধ্যমে তিনি জার্মানির সর্বকালের সবচেয়ে দামী খেলোয়াড় হন। আর্সেনাল দলে অ্যাটাকিং মিডফিল্ডারের দায়িত্ব পালন করেন ওজিল।

২০১০ থেকে ২০১৩ পর্যন্ত ছিলেন রিয়ালে। তার আগে খেলেছেন ওয়ের্ডার ব্রেমেন এবং শালকের মতো ক্লাবে। ২০০৮ সালে ৪.৩ মিলিয়ন ট্রান্সফার ফির মাধ্যমে তিনি ওয়ের্ডার ব্রেমেনে আসেন। তার চুক্তির মেয়াদ ছিল ২০১১ সালের ৩০শে জুন পর্যন্ত। ২০০৯ ডিএফবি পোকাল জেতাতে ও উয়েফা কাপের ফাইনালে তুলতে উল্লেখযোগ্য ভূমিকা ছিল ওজিলের।

২০০৫ সালে ওজিল শালকের যুবদলে যোগ দেন ওজিল। সেখানে তিনি একজন মিডফিল্ডার হিসেবে ১৭ নম্বর জার্সি পরে খেলেন তিনি। এক পর্যায়ে ক্লাব কর্তৃপক্ষের সাথে বনিবনা না হওয়ায় ২০০৮ সালে তিনি শালকে ছেড়ে ওয়ের্ডার ব্রেমেনে নাম লেখান।

(ঢাকাটাইমস/১৩ জুলাই/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :