ক্রিকেটের জন্য বাংলাদেশ অসাধারণ জায়গা: গিলেসপি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জুলাই ২০১৭, ১৮:৪৭

বাংলাদেশের মাটিতে অস্ট্রেলিয়া সর্বশেষ টেস্ট সিরিজ খেলেছিল ২০০৬ সালে। সেই সফরে ডাবল সেঞ্চুরি করেছিলেন সাবেক অজি পেসার জ্যাসন গিলেসপি। সেটিই ছিল তার ক্যারিয়ারের শেষ টেস্ট।

২০০৬ সালের পর এবার প্রথম বাংলাদেশ সফরে টেস্ট ম্যাচ খেলতে চলেছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। আগামী মাসে বাংলাদেশ সফরে আসবে স্টিভেন স্মিথরা। এই সফরে তারা টাইগারদের বিরুদ্ধে দুইটি টেস্ট ম্যাচ খেলবেন।

অস্ট্রেলিয়া দলের বাংলাদেশ সফরে আসার আগে জ্যাসন গিলেসপি তার দেশের খেলোয়াড়দের উদ্দেশ্য করে বলেছেন, ‘বাংলাদেশে খেলার অনন্য অভিজ্ঞতা গ্রহণ করো’।

তিনি আরও বলেছেন, ‘আমি অস্ট্রেলিয়া দলের বাংলাদেশ সফরের দিকে চেয়ে আছি। অসাধারণ একটি সফর হবে এটি। দলের খেলোয়াড়রাও এই সফর উপভোগ করবে’।

জ্যাসন গিলেসপি বলেছেন, ‘ক্রিকেট খেলার জন্য বাংলাদেশ একটি অসাধারণ একটি জায়গা। তাদের দর্শকরাও চমৎকার। তারা সবসময় তাদের দেশের খেলোয়াড়দের পাশে আছে। অন্যান্য দলগুলোর প্রতিও তারা শ্রদ্ধাশীল। বাংলাদেশি ফ্যানরা অস্ট্রেলিয়ার খেলোয়াড়দের ভালোবাসে’।

আগামী ২৭ আগস্ট মিরপুরে শুরু হবে বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার মধ্যকার সিরিজের প্রথম ম্যাচটি। আগামী ৪ সেপ্টেম্বর চট্টগ্রামে শুরু হবে সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচ।

(ঢাকাটাইমস/১৯ জুলাই/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :