২৬ এপ্রিল থেকে ক্যাম্প শুরু টাইগারদের, প্রবেশ নিষেধ গণমাধ্যমের

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৫ এপ্রিল ২০২৪, ১১:১৪

নতুন বছরে শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি ও টেস্ট সিরিজে হারের তিক্ত স্বাদ পেতে হয়েছে বাংলাদেশকে। চলতি বছরের জুনে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর। লঙ্কানদের বিপক্ষে হারলেও বিশ্বাকাপের আগে নিজেদের ঝালিয়ে নেওয়ার সুযোগ পাচ্ছে বাংলাদেশ। বিশ্বকাপের আগে ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে টাইগাররা। এই সিরিজের জন্য পর্যাপ্ত অনুশীলনের সুযোগ পাচ্ছে টাইগাররা। সিরিজ সামনে রেখে তিনদিনের প্রস্তুতি ক্যাম্পের আয়োজন করেছে বিসিবি।

জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে তিন দিনের প্রস্তুতি ক্যাম্পের আয়োজন করেছে বিসিবি। আগামীল শুক্রবার (২৬ এপ্রিল) থেকে শুরু হয়ে রবিবার (২৮ এপ্রিল) পর্যন্ত এই অনুশীলন ক্যাম্প চলবে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে বিসিবির মিডিয়া উইং।

তিনদিনের এই অনুশীলন ক্যাম্পে সম্পূর্ণভাবে রুদ্ধদ্বার অনুশীলন করানো হবে। সেখানে গণমাধ্যমের প্রবেশের ও অনুশীলনের ছবি বা ভিডিও গ্রহণের সুযোগ থাকছে না।

এর আগে অনুশীলন ক্যাম্পের জন্য ১৭ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেন প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু। সেই দলে অবশ্য সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমানের নাম নেই। এই মুহূর্তে আইপিএলে চেন্নাইয়ের হয়ে খেলা মুস্তাফিজ ১ মের পরে দলের সঙ্গে যোগ দেবেন। অন্যদিকে সাকিব বিদেশ থেকে ফিরে যোগ দেবেন ডিপিএলে। ফলে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচে এই দুই তারকাকে দলে পাচ্ছে না টাইগাররা।

এদিকে প্রধান নির্বাচক লিপু জানিয়েছেন, এই ১৭ সদস্যের দলের সঙ্গে সাকিব ও মুস্তাফিজের নাম যোগ হবে এবং এখান থেকেই টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াড ও ব্যাকআপ খেলোয়াড়ের নাম ঘোষণা করা হবে।

(ঢাকাটাইমস/২৫এপ্রিল/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

স্কটল্যান্ডের জালে গোল উৎসবে ইউরো মিশন শুরু জার্মানির

মেসি-মার্টিনেজের ৪ গোলে বড় জয় আর্জেন্টিনার

উগান্ডার বিরুদ্ধে নিউজিল্যান্ডের সান্ত্বনার জয়

শ্বাসরুদ্ধকর ম্যাচে নেপালকে কাঁদিয়ে দক্ষিণ আফ্রিকার ১ রানে জয়

যুক্তরাষ্ট্র-আয়ারল্যান্ড ম্যাচ পরিত্যক্ত, কপাল পুড়ল পাকিস্তানের

পরিত্যক্তের পথে আয়ার‌ল্যান্ড-যুক্তরাষ্ট্র ম্যাচ, ছিটকে যাচ্ছে পাকিস্তান

নেপালের বিপক্ষে জিতে সমর্থকদের ঈদের খুশি বাড়িয়ে দিতে চান সাকিব

আজ শুরু হচ্ছে ইউরো চ্যাম্পিয়নশিপের লড়াই

টি-টোয়েন্টি বিশ্বকাপ: পাকিস্তানের ভাগ্য ঝুলছে যুক্তরাষ্ট্র-আয়ারল্যান্ড ম্যাচের ওপর

সুপার এইটে গেলে প্রতিপক্ষ হিসেবে যাদের পাবে বাংলাদেশ

এই বিভাগের সব খবর

শিরোনাম :