স্ত্রী হত্যায় পলাতক আসামি চট্টগ্রামে গ্রেপ্তার

চট্টগ্রাম ব্যুরো প্রধান, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ জুলাই ২০১৭, ১৯:৫০

স্ত্রীকে হত্যা করে চট্টগ্রামে পালিয়ে আসা রেজাউল করিম ওরফে জুয়েলকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। রবিবার তাকে পাবনা পিবিআইয়ের কাছে হস্তান্তর করা হয়েছে।

রেজাউল করিম ওরফে জুয়েলকে (৩৪) গত বৃহস্পতিবার গ্রেপ্তার করা হলেও তা প্রকাশ করা হয় রবিবার দুপুরে। তিনি পাবনার সাঁথিয়া এলাকার বাসিন্দা। তিনি ঢাকার দক্ষিণ খানে থাকতেন।

পিবিআই সূত্র জানায়, গত ১৬ জুলাই পাবনার আতাইকুলা থানার চুলকাঠি বিটের চর এলাকায় পাট ক্ষেতে গলায় ওড়না প্যাঁচানো এক নারীর লাশ উদ্ধার করে পুলিশ। ২৩ জুলাই পাবনা জেলা পিবিআই মামলার তদন্তভার নিয়ে জানতে পারে লাশটি জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার জমির উদ্দিনের মেয়ে সুখী বেগমের (৩৩)। ঘটনার পর থেকে পলাতক থাকা রেজাউলের অবস্থান চট্টগ্রামে শনাক্ত হওয়ার পর পিবিআই চট্টগ্রামের সহায়তা চাওয়া হয়।

পিবিআই চট্টগ্রাম মহানগরের পরিদর্শক সন্তোষ চাকমা বলেন, এক ব্যক্তির সাথে বিয়ের পর সুখীর ছাড়াছাড়ি হয়ে গেলে ঢাকায় জুয়েলের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পর স্ত্রীকে খুন করে চট্টগ্রামে এসে এক আত্মীয়ের বাসায় আশ্রয় নিয়েছিলেন রেজাউল। গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি হত্যার কথা স্বীকার করেছেন। তাকে পাবনা জেলা পিবিআইয়ের কাছে হস্তান্তর করা হয়েছে।

(ঢাকাটাইমস/৩০জুলাই/আইকে/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :