মরিচের গুঁড়া ছুড়ে আসামি ছিনতাইয়ের চেষ্টা

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ আগস্ট ২০১৭, ১৬:২৬

নোয়াখালীর কোম্পানীগঞ্জে মরিচের গুঁড়া ছুড়ে পুলিশের কাছ থেকে আসামি ছিনতাইয়ের চেষ্টার ঘটনা ঘটেছে। এ ঘটনায় তিন আনসার সদস্য আহত হয়েছেন।

রবিবার ভোররাতে বসুরহাট পৌরসভার ৪নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ওমর ফারুকের বাড়িতে এই ঘটনা ঘটে।

পুলিশ জানায়, উপজেলার মাদক ব্যবসায়ী মিজান ওরফে জামাই মিজান (৩৮) তার শ্বশুর বাড়িতে অবস্থান করছেন এমন সংবাদের ভিত্তিতে কোম্পানীগঞ্জ থানার সহকারী উপ-পুলিশ পরিদর্শক (এএসআই) মোশারফ হোসেনের নেতৃত্বে পুলিশ ও বিশেষ আনসার সদস্যরা অভিযানে যান। এ সময় ২০ পিস ইয়াবাসহ মিজান ওরফে জামাই মিজানকে গ্রেপ্তার করে। হ্যান্ডকাপ পরানোর সময় মিজান পুলিশ সদস্যদের সঙ্গে ধস্তাধস্তি করতে থাকেন। এক পর্যায়ে এএসআই মোশারফ হোসেন ও বিশেষ আনসার আলাউদ্দিনের হাতে কামড় দিয়ে তাদেরকে রক্তাক্ত করেন।

এসময় মিজানের স্ত্রী রূপা বেগম ও তার পরিবারের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে মরিচের গুঁড়া নিক্ষেপ করে তাকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। মরিচের গুঁড়া চোখে মুখে পড়ায় বিশেষ আনসার সদস্য আলা উদ্দিন, আবু সাঈদ ও শহীদুল ইসলাম আহত হন।

আটককৃত মিজান উপজেলার মুছাপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের আব্দুল হাইয়ের ছেলে। তিনি তার শ্বশুর বাড়িতে থেকে মাদক বিক্রি করতেন বলে অভিযোগ রয়েছে।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মো. ফজলে রাব্বী জানান, মিজান ছয়টি মাদক মামলার এজাহারভুক্ত আসামি এবং তার বিরুদ্ধে একটি গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে আরও একটি মামলা দায়ের করা হয়েছে।

ওসি জানান, চট্টগ্রামের মিরশ্বরাই থানা ও কুমিল্লার চৌদ্দগ্রাম থানায় তার বিরুদ্ধে মাদক মামলা রয়েছে।

(ঢাকাটাইমস/২০আগস্ট/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :