‘সবাই ঐক্যবদ্ধ থাকলে কাঙ্ক্ষিত উন্নয়ন সম্ভব’

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ সেপ্টেম্বর ২০১৭, ২১:৫৬

পিরোজপুরের ইন্দুরকানীতে পূজা উদযাপন পরিষদ ও হরি সভা কমিটির দ্বন্দ্বের কারণে পরিবেশ ও বনমন্ত্রী ও জাতীয় পার্টি জেপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু পৃথক দুটি অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

এসময় তিনি বলেন, নিজেদের মধ্যে ভেদাভেদ ভুলে সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করলে এলাকার কাঙ্ক্ষিত উন্নয়ন উন্নয়ন সম্ভব। আর নিজেরাই যদি দলে দলে বিভক্ত হয়ে থাকেন, তাহলে কোনক্রমেই উন্নয়ন সম্ভব নয়। ঐক্যবদ্ধ থাকলে উপজেলা সদরে বড় মন্দির করা সম্ভব। মনের মধ্যে বিভেদ থাকলে কিছু করাই সম্ভব নয়।

তিনি আরও বলেন, আপনারা সকল ধর্মীয় কাজ বীরের মত করবেন। যার নিদর্শন ভারতের মুসলমানরা। আপনারা মিলেমিশে থাকলে রাস্তাঘাট, পুল, কালভার্টসহ উন্নয়নমূলক কাজ হবে এবং আমি আপনাদের পাশে থাকব ও সহায়তা করব।

বৃহস্পতিবার বিকালে ইন্দুরকানী পূজা উদযাপন পরিষদ ও হরিসভা আয়োজিত স্বারদীয় দুর্গা উৎসব উপলক্ষে মন্ত্রীর ব্যক্তিগত তহবিল থেকে উপজেলার ২৬টি পূজামণ্ডপে অনুদান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

হিন্দু ধর্মাবলম্বী নেতৃবৃন্দের মধ্যে বিভক্তির কারণে পৃথক পৃথক দুটি অনুষ্ঠান তিনি অংশগ্রহণ করেন। উপজেলার ইন্দুরকানী সার্বজনীন হরিসভা মন্দিরে হরিসভা কমিটির সভাপতি বাবু দুলাল চন্দ্র বৈদ্যের সভাপতিত্বে মন্ত্রী ছাড়াও বক্তব্য রাখেন উপজেলা হিন্দু বৈদ্য ঐক্য পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বাবু স্বপন কুমার রায়।

(ঢাকাটাইমস/১৪সেপ্টেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :