প্রি-অর্ডার করা গ্রাহকরা পেলেন গ্যালাক্সি নোট এইট

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর ২০১৭, ১৬:৩৭

স্যামসাং মোবাইল বাংলাদেশ গ্রাহকদের হাতে তুলে দিয়েছে প্রি-অর্ডার করা ফ্ল্যাগশিপ ডিভাইসের সর্বশেষ সংস্করণ গ্যালাক্সি নোট এইট। গ্যালাক্সি নোট এইট প্রি-অর্ডার করে গ্রাহকরা পেয়েছেন ফ্রি স্যামসাং ওয়ারলেস চার্জার এবং গ্রামীণফোনের আকর্ষণীয় বান্ডেল অফার।

গ্রাহকদের হাতে হ্যান্ডসেট তুলে দেয়ার মাধ্যমে স্যামসাং মোবাইল বাংলাদেশ গ্যালাক্সি নোট এইট প্রি-বুকিং শেষ করলো।

স্যামসাং মোবাইল বাংলাদেশ কর্মকর্তারা জমকালো আয়োজনের মাধ্যমে প্রি-বুক করা গ্রাহকদের কাছে গ্যালাক্সি নোট এইট হস্তান্তর করেন। হস্তান্তর অনুষ্ঠানে ছিলো নানান আয়োজন। অনুষ্ঠানে জনপ্রিয় কার্টুনশিল্পীরা এস পেনের সাহায্যে নোট এইট ডিভাইসটিতে নানান রকম ডিজিটাল ব্যঙ্গচিত্র এঁকে দেখান। এছাড়াও ছিলো বিশেষজ্ঞদের সরাসরি টিউটোরিয়াল ও গ্রুপ ফটো সেশন। স্যামসাং এর কর্মকর্তাদের উপস্থিতিতে একটি কেক কাটার মধ্য দিয়ে হস্তান্তর অনুষ্ঠান আয়োজন শেষ হয়। প্রি-বুক গ্রাহকদের উপস্থিতিতে অনুষ্ঠানটি হয়ে উঠেছিল অনেক বেশি প্রাণবন্ত ও আনন্দদায়ক। গ্যালাক্সি নোট এইটের সফল হস্তান্তরের মাধ্যমে বিশ্বব্যাপী গ্রাহকদের নোট এইটের প্রত্যাশা পূরণ হলো।

স্যামসাং মোবাইল বাংলাদেশের হেড অব মোবাইল মূয়ীদুর রহমান বলেন, স্যামসাং গ্যালাক্সি নোট এইট উন্মোচনের মাধ্যমে আমরা স্মার্টফোন অভিজ্ঞতার নতুন একটি পথ খুলে দিয়েছি। বাজারে আসা নতুন এই ফ্ল্যাগশিপ ডিভাইসটি ইনফিনিটি ডিসপ্লে, উন্নত এস পেন এবং অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন সহ শক্তিশালী ডুয়েল ক্যামেরার এক অনন্য সমাহার। গ্যালাক্সি নোট এইটের এই উন্নত ফিচারগুলো এমন কিছু করতে সাহায্য করবে, যা করা সম্ভব বলে ব্যবহারকারী আগে কখনও ভাবেননি।’

গ্যালাক্সি নোট এইট ৯৪ হাজার ৯০০ টাকা মূল্যে স্যামসাংয়ের সকল অনুমোদিত স্টোরে পাওয়া যাচ্ছে। গ্যালাক্সি নোট এইট পাওয়া যাচ্ছে মিড নাইট ব্ল্যাক রঙে। স্যামসাং গ্যালাক্সি নোট এইটের গ্রাহকরা স্যামসাং এর সেবা-কনসিয়ার্স সার্ভিস উপভোগ করতে পারবেন।

(ঢাকাটাইমস/২৬সেপ্টেম্বর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :