আত্মসমর্পণে সাড়া দেয়নি ‘জঙ্গি’ মারজানের বোন

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ অক্টোবর ২০১৭, ১৪:৩৫

যশোর শহরের ঘোপ নওয়াপাড়া রোডে ঘিরে রাখা বাড়িটি থেকে নিহত ‘জঙ্গি’ মারজানের বোন খাদিজাকে বেরিয়ে আসার জন্য মাইকে আহ্বান জানানো হয়েছে। তবে পুলিশের আহ্বানে বাড়িটি থেকে কারো সাড়া পাওয়া যায়নি।

পুলিশ সুপার আনিসুর রহমান সাংবাদিকদের এই তথ্য জানিয়েছেন। তিনি বলেন, চারতলা বাড়িটির দোতলার একটি ফ্ল্যাটে জঙ্গি নেতা মারজানের বোন আছে। মারজানের বোন খাদিজাকে বারান্দায় আসতে মাইকে অনুরোধ জানানো হয়েছে। এতে কোনো সাড়া মেলেনি। তাকে মোবাইল ফোন খোলারও অনুরোধ জানানো হয়েছে। পুলিশ তার সঙ্গে কথা বলতে চায়। কিন্তু তিনি ফোন খুলছেন না।

অন্য একটি সূত্র বলছে, সন্দেহভাজন ওই নারী তার স্বামী ও তিন সন্তান নিয়ে ফ্লাটটিতে থাকতেন। বাড়িটি থেকে ইতোমধ্যে পাঁচটি পরিবারকে সরিয়ে নিয়েছে পুলিশ।

মারজান গত ৬ জানুয়ারি রাজধানীর মহম্মদপুরে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছিলেন; যাকে শীর্ষস্থানীয় জঙ্গিনেতা বলে দাবি করে পুলিশ। মারজান হলি আর্টিজান হামলা মামলারও আসামি ছিলেন।

এর আগে সকাল দশটার দিকে এসপি জানিয়েছিলেন, বাড়িটিতে থাকা ব্যক্তিদের আত্মসমর্পণের জন্য আহ্বান জানানো হবে।

গতকাল রবিবার গভীর রাত থেকে শহরের ঘোপ নওয়াপাড়া রোড জামে মসজিদের পেছনে ওই বাড়ি ঘিরে রাখা হয়। সোমবার সকাল ১০টা ১৫ মিনিটে সোয়াতের একটি গাড়ি ঘোপ নওয়াপাড়া রোডের ওই বাড়ির গলির ভেতর ঢুকেছে। এছাড়া সেখানে আগে থেকে শতাধিক পুলিশ সদস্য অবস্থান করছিলেন। প্রস্তুত রাখা হয়েছে একটি অ্যাম্বুলেন্স।

(ঢাকাটাইমস/৯অক্টোবর/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :