পানিতে ডুবে তিন শিশুসহ চারজনের মৃত্যু

নেত্রকোণা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ অক্টোবর ২০১৭, ২১:০৬ | প্রকাশিত : ০৯ অক্টোবর ২০১৭, ২০:৫০

নেত্রকোণার মদন ও মোহনগঞ্জে পানিতে ডুবে তিন শিশুসহ চারজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে তিন শিশু বাড়ির সামনে খেলতে গিয়ে পানিতে ডুবে মারা যায়। সোমবার দুপুরে পৃথক তিনটি ঘটনায় এই চারজন মারা যায়।

মারা যাওয়া শিশু ও মধ্যবয়সী ব্যক্তি হচ্ছেন- মদনের বালালী গ্রামের আনিছ মিয়ার ছেলে হাবিবুল্লাহ (৪), একই গ্রামের রহিছ মিয়ার ছেলে মোতাহার মিয়া (৫), মোহনগঞ্জের নারাইচ গ্রামের মিন্টু মিয়ার ছেলে জয় মিয়া (৭) ও একই উপজেলার লতিয়াকোনা গ্রামের মৃত আব্দুল বারেকের ছেলে মানিক মিয়া (৪২)।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার দুপুর একটার দিকে শিশু হাবিবুল্লাহ ও মোতাহার মিয়া বাড়ির সামনে খেলা করছিল। আধা ঘণ্টা পর বাড়ির লোকজন তাদের দেখতে না পেয়ে খোঁজ করেন। পরে দুপুর দুইটার দিকে স্থানীয়রা বাড়ির পেছনের কাকিয়াজুরী বিল থেকে তাদের লাশ উদ্ধার করেন।

ত্রিয়শ্রী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকর উদ্দিন আহমেদ শিশু দুইটির মৃত্যুর বিষয় নিশ্চিত করে বলেন, এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

অপর দিকে মোহনগঞ্জ উপজেলার লতিয়াকোনা গ্রামের মৃত আব্দুল বারেকের ছেলে মানিক মিয়া দুপুর ১২টার দিকে বাড়ির সামনে নদীতে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে মারা যান। একই দিন বিকাল পৌনে চারটার দিকে উপজেলার নারাইচ গ্রামের মিন্টু মিয়ার ছেলে জয় মিয়া বাড়ির সামনে খেলতে গিয়ে পুকুরের পানিতে ডুবে মারা যায়।

মোহনগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনসারী জিন্নাত আলী উভয়ের মৃত্যুর ঘটনা নিশ্চিত করে বলেন, মানিক মিয়া মৃগী রোগে ভুগছিলেন। তিনি মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে মারা যান।

(ঢাকাটাইমস/৯অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :