ফ্যাশনে ন্যুড লেহেঙ্গায় কারিনা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ নভেম্বর ২০১৭, ১০:২৩

নবাব ঘরণী কারিনা কাপুর খান। তার ফ্যাশন সেন্স নিয়ে নতুন করে বলার কিছু নেই। বলিউডে অভিনয়ের পাশাপাশি গ্ল্যামার ও ফ্যাশনের দুনিয়াতেও অন্যতম সেরা কারিনা।

সম্প্রতি একটি ফোটোশুটে অংশ নিতে ফুকেতে গিয়েছিলেন তিনি। সেখান থেকে সোজা কেনিয়া। শনিবার কেনিয়ার রাজধানী নাইরোবিতে কাছের বন্ধু ডিজাইনার মণীশ মালহোত্রর শো-স্টপার হয়েছিলেন তিনি।

সেখানে মণীশেরই ডিজাইন করা একটি ন্যুড লেহেঙ্গা পরে কারিনার র‌্যাম্পে হাটা ফের এক বার তাক লাগিয়ে দিয়েছে। মণীশ মালহোত্র নিজে এবং কেনিয়াতে কারিনা কাপূরের একটি ফ্যানক্লাব ইনস্টাগ্রামে সেই ছবিগুলো শেয়ার করেছেন। ছবি কিন্তু সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ফ্যানেদের অনেকেই সোশ্যাল মিডিয়ায় সেই ছবি দেখে কারিনাকে দেবীপ্রতিমা বলে সম্বোধন করেছেন।

ঘনিষ্ঠ বন্ধু মণীশ মালহোত্রর হয়ে অনেকবারই শো-স্টপ করেছেন কারিনা। বলিউড অভিনেতা সাইফ আলি খানের সঙ্গে নায়িকার বিয়ের ড্রেসও মণীশেরই ডিজাইন করা।

এদিকে, প্রথম সন্তান তৈমুরের জন্মের পর থেকে এখনও কোনো ছবিতে অভিনয় করেননি কারিনা। তবে সম্প্রতি শুরু হয়েছে তার আসন্ন ছবি ‘ভিরে দি ওয়েডিং’ -এর শুটিং। আগামী বছরের মে মাসে মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটি।

‘ভিরে দি ওয়েডিং’ ছবিতে কারিনা ছাড়াও রয়েছেন সোনম কাপূর ও স্বরা ভাস্কর। তবে ছবির শুটিং না করলেও কাজ কিন্তু বন্ধ ছিল না নায়িকার। তৈমুরের জন্মের পরও ব্যস্ততা পিছু ছাড়েনি তার। একের পর এক ফোটোশুট এবং ফ্যাশন শো-তে কাজ করছেন নবাব-পত্মী।

ঢাকাটাইমস/২৭নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :