ব্রাহ্মণবাড়িয়ার ঢাবি পড়ুয়াদের নেতৃত্বে মাহমুদ-রিয়াদ

ঢাবি প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১০ মে ২০২৪, ২২:৪৬

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্র কল্যাণ পরিষদ- 'তিতাস'-এর নতুন নির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এই কমিটিতে সভাপতি মনোনীত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী মাহমুদ হাসান এবং সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন ম্যানেজমেন্ট বিভাগের এমবিএ'র শিক্ষার্থী রেজাউল করিম রিয়াদ। তারা দুজনেই বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী।

নতুন কমিটির সভাপতি মাহমুদ হাসানের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় এবং সাধারণ সম্পাদক রেজাউল করিম রিয়াদের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলায়।

বৃহস্পতিবার (৯ মে) রাতে সংগঠনের উপদেষ্টা কমিটির এক সভা শেষে সভাপতি নুর আল-আমিন ও সাধারণ সম্পাদক রাকিবুল হাসান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটি প্রকাশ করা হয়।

এছাড়া সভায় ছিলেন সংগঠনটির উপদেষ্টা মুরাদ হায়দার টিপু, ইফতেখার আহমেদ চৌধুরী সজীব, আব্দুল্লাহ আল মাসুদ লিমন, মাহমুদ আবদুল্লাহ বিন মুন্সী, আরিফুল ইসলাম আরিফ, জহিরুল ইসলাম শিশির, নাজমুল হাসান রনি, আমান উল্লাহ আমান, মো. আরিফুল ইসলাম, মো. লুৎফর রহমান, জাকারিয়া খান শাকিল, মাহমুদুল হাসান পলাশ, তারিকুল ইসলাম রাজিব, ইমরান হাসান, ইসরাত জাহান নূর ইভা, সাকিব আল হাসান, ইরফান খন্দকার সোহেল, ফাল্গনী দাস তন্নী, কে এম শরিফুল আলম প্রমুখ।

অনুভুতি প্রকাশ করে সংগঠনের সভাপতি মাহমুদ হাসান বলেন, আমাদের ওপর আস্থা রেখে সকলের মতামতের ভিত্তিতে বিশ্ববিদ্যালয়ের সিনিয়র ভাইয়েরা যে দায়িত্ব অর্পণ করেছেন, আমি আমার জায়গা থেকে সর্বোচ্চ চেষ্টা করব শতভাগ নিষ্ঠা ও একাগ্রতার সাথে দায়িত্ব পালন করতে। আমি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করি।

সাধারণ সম্পাদক রেজাউল করিম রিয়াদ বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ব্রাহ্মণবাড়িয়া জেলার শিক্ষার্থীদের বহুল আকাঙ্ক্ষিত এই সংগঠন। তাই আমরা সবসময় চেষ্টা করব সাবেকদের পরামর্শ এবং বর্তমান শিক্ষার্থীদের অংশগ্রহণ ও মতামতের ভিত্তিতে সংগঠন পরিচালনা করার।

(ঢাকাটাইমস/১০মে/এসকে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

হল খোলা রাখার দাবিতে ইবি শিক্ষার্থীদের আন্দোলন

ফজিলাতুন্নেছা মুজিব অতিসরল জীবনযাপনের পথ বেছে নিয়েছিলেন: ড. মশিউর রহমান

ফার্স্ট এইড ও অগ্নিনির্বাপক যন্ত্রের সংকটে জবির বাস

ফিলিস্তিনের প্রতি সংহতি, ব্রিটিশ বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি ফেরত দিলেন শহিদুল আলম

ইচ্ছেমতো অফিসে আসেন ববি শারীরিক শিক্ষা দপ্তরের কর্মকর্তা সেলিনা

নজরুল বিশ্ববিদ্যালয়ের ‘নজরুল পদক’ পেলেন চার গুণীজন

ন্যাশনাল সার্ভিস অ্যাওয়ার্ডে মনোনীত হাবিপ্রবির দুই শিক্ষার্থী

সোহরাওয়ার্দী কলেজ সাংবাদিক সমিতির নির্বাচন ৯ জুন

আন্তঃবিশ্ববিদ্যালয় বিতর্কে চ্যাম্পিয়ন রুয়েট, রানার্স-আপ ইস্ট ওয়েস্ট

প্রথমবারের মতো সামার ফেস্টিভ্যালে মাতল হাবিপ্রবি

এই বিভাগের সব খবর

শিরোনাম :