রাজবাড়ী বিএনপি সেক্রেটারির ওপর হামলার প্রতিবাদ

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ ডিসেম্বর ২০১৭, ২০:০০

মহান বিজয় দিবসে রাজবাড়ী জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুন অর রশীদসহ কালুখালীর নেতৃবৃন্দ আওয়ামীলীগের হামলায় আহত হওয়ার প্রতিবাদে রবিবার বিএনপি এর প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছে।

রাজবাড়ী প্রেসক্লাবে অনুষ্ঠিত ওই সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট এম এ খালেক,পাংশা উপজেলা বিএনপির সভাপতি চাঁদ আলী খান, জেলা বিএনপির দপ্তর সম্পাদক খন্দকার নুরুন্নেয়াজ ও বালিয়াকান্দি উপজেলা বিএনপির সভাপতি গোলাম শওকত সিরাজ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলা হয়, গত ১৬ ডিসেম্বর অন্যান্য রাজনৈতিক দলের মত কালুখালি উপজেলা বিএনপি জেলা বিএনপির সেক্রেটারি হারুনুর রশিদের নেতৃত্বে একদল নেতাকর্মী সকাল আটটার দিকে রজনীকান্ত উচ্চ বিদ্যালয় মাঠে শহীদ স্মৃতিতে পুস্প্যমাল্য অর্পনে শোভাযাত্রা নিয়ে যাবার সময় বাপ্পা রাজের নেতৃত্বে একদল আওয়ামী নেতাকর্মী বিএনপির মিছিলে হামলা করে। এই হামলায় সেক্রেটারি হারুনুর রশিদ, উপজেলা যুবদলের সেক্রেটারি আনোয়ার হোসেন, ছাত্রদল নেতা রানা ও তালেবসহ পাঁচ নেতাকর্মী আহত হন। পরে তাদের পাংশা উপজেলা হাসপাতালে চিকিৎসা করা হয়।

সংবাদ সম্মেলনে এই ন্যাক্কারজনক হামলার প্রতিবাদ ও তীব্র নিন্দা করে ঘটনার মূল পরিকল্পনাকারী ও ঘটনার সাথে জড়িত সকলকে অবিলম্বে গ্রেপ্তার করার দাবি জানানো হয়।

(ঢাকাটাইমস/১৭ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :