‘ভয়ংকর আনুশকা’কে দেখে উচ্ছ্বসিত স্বামী

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০২ মার্চ ২০১৮, ১৪:৫০ | প্রকাশিত : ০২ মার্চ ২০১৮, ১৪:৪৬

শুক্রবার সারা ভারতে মুক্তি পেয়েছে আনুশকা শর্মা অভিনীত ভয়ংকর গল্পের ছবি ‘পরী’। ছবিটি দর্শক রূপালী পর্দায় দেখার আগেই বৃহস্পতিবার রাতে এর বিশেষ স্ক্রিনিংটা দেখে ফেললেন আনুশকার স্বামী ক্রিকেটার বিরাট কোহলি। বেশ কয়েকজন বলিউড তারকাদের সঙ্গে বসে ছবির বিশেষ এই শো-টি উপভোগ করেন বর্তমান বিশ্বের অন্যতম সেরা এই ব্যাটসম্যান।

ছবি দেখার পরই স্ত্রী আনুশকার অভিনয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন স্বামী বিরাট কোহলি। একই সঙ্গে তিনি গর্বিতও। শুক্রবার সকালেই তাই স্ত্রীকে প্রশংসায় ভাসিয়ে এক টুইট বার্তায় লেখেন, ‘গত রাতে ‘পরী’ দেখলাম। নি:সন্দেহে এটা আমার স্ত্রীর সেরা কাজ। দীর্ঘ সময় পর এত ভালো একটা মুভি দেখলাম। একটু ভয় পেয়েছিলাম কিন্তু আনুশকা। তোমার জন্য আমি গর্বিত।’

বিভিন্ন সময়ে এভাবেই একে-অপরের পাশে দাঁড়াতে এবং একে-অপরের প্রশংসায় পঞ্চমুখ হতে দেখা গেছে বিনোদন ও ক্রিকেট দুনিয়ার জনপ্রিয় এ জুটিকে। কয়েক দিন আগে যেমন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওয়ানডে সিরিজ জয়ে কোহলির প্রশংসা করে ইনস্টাগ্রামে পোস্ট দিয়েছিলেন আনুশকা।

তেমনি ভাবে এর আগেও ‘পরী’ নিয়ে স্বামী বিরাটের প্রশংসা পেয়েছেন স্ত্রী আনুশকা। গত ১৪ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছিল ‘পরী’র ট্রেলার। সে সময় ট্রেলার দেখে একই ভাবে আনুশকার প্রশংসা করেছিলেন কোহলি। আনুশকার ভয়ংকার অবতার দেখে কিছুটা হাড়হিমও হয়েছিল বিশ্বের নাম্বার ওয়ান এ ব্যাটসম্যানের। এবার ‘পরী’ দেখে দর্শক কী বলেন সেটা জানার জন্যই অপেক্ষা।

ঢাকাটাইমস/২মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :