কক্সবাজারে যুবলীগের সম্মেলন ২৯ মার্চ

কক্সবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ মার্চ ২০১৮, ২১:৪৪

দীর্ঘ নয় বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে কক্সবাজার জেলা যুবলীগের সম্মেলন। ইতোমধ্যে কেন্দ্রের সাথে সমন্বয় করে সম্মেলন ও কাউন্সিলের জন্য আগামী ২৯ মার্চকে চূড়ান্ত করা হয়েছে।

দীর্ঘদিন পর ক্ষমতাসীন আওয়ামী লীগের অন্যতম অঙ্গ সংগঠন যুবলীগের সম্মেলনকে কেন্দ্র করে জেলা, উপজেলা, ইউনিয়ন থেকে ওয়ার্ড পর্যায় পর্যন্ত নেতাকর্মীদের মাঝে চাঙ্গা ভাব লক্ষ্য করা যাচ্ছে।

জেলা যুবলীগের সভাপতি খোরশেদ আলম জানান, সম্মেলনকে সফল ও স্বার্থক করতে সাধারণ সম্পাদকসহ সিনিয়র নেতাকর্মীদের নিয়ে সোমবার বৈঠক হয়েছে। ওই বৈঠক থেকে কেন্দ্রীয় নেতাকর্মীদের সাথে আলাপ আলোচনার মাধ্যমে ২৯ মার্চ সম্মেলন ও কাউন্সিলের তারিখ নির্ধারণ করা হয়েছে।

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মাহাবুবুর রহমান চৌধুরী বলেন, ‘সবকিছু ঠিক থাকলে যথাসময়ে সম্মেলন অনুষ্ঠিত হবে। ইতোমধ্যেই কাউন্সিলার তালিকা কেন্দ্রীয় কমিটি অনুমোদন করছে। পাশাপাশি সম্মেলনের জন্য ব্যানার পোস্টারসহ সকল আয়োজনের প্রস্তুতি শুরু করেছি।

তিনি বলেন, যুবলীগে আমরা যারা দায়িত্বশীল আছি তারা সবাই জেলা আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ পদে অন্তরভুক্ত হয়েছি। তাই একটি সফল সম্মেলন ও কাউন্সিলের মাধ্যমে আমরা দায়িত্ব হস্তান্তর করতে চাই।

কক্সবাজার শহর যুবলীগের সদস্য মাসুকুর রহমান বাবু বলেন, আসন্ন সম্মেলনকে ঘিরে জেলা যুবলীগে আগামীর কান্ডারি হতে আগ্রহীদের মাঝে চাঙ্গাভাব সৃষ্টি হয়েছে।

প্রসঙ্গত, সর্বশেষ জেলা যুবলীগের সম্মেলন হয়েছিল ২০০৯ সালে।

(ঢাকাটাইমস/৬মার্চ/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :