নিজেকে জারজ বললেন আলিয়ার বাবা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ৩১ জুলাই ২০১৮, ১১:২১ | প্রকাশিত : ৩১ জুলাই ২০১৮, ১১:১৭

বলিউডের নামকরা পরিচালক ও প্রযোজক মহেশ ভাট। তবে নতুন প্রজন্ম তাকে খুব ভালোভাবে চিনবে অভিনেত্রী আলিয়া ভাটের বাবা হিসেবে। বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে মহেশ ভাটের বিরাট অবদান। সেই খ্যাতিমান পরিচালক ও প্রযোজক মহেশ সম্প্রতি নিজেকে জারজ সন্তান বলে শোরগোল ফেলে দিয়েছেন। তুলে ধরেছেন জীবনের এক চরম সত্য।

সম্প্রতি হিন্দুস্তান টাইমসকে দেয়া সাক্ষাৎকারে মহেশ ভাট বলেন, ‘আমি জানি না বাবা কী জিনিস। বাবার কোনও স্মৃতিই আমার নেই। তাই সন্তানদের প্রতি একজন বাবার ভূমিকা কেমন হওয়া উচিত তাও আমি জানি না। আমি এক মুসলিম মায়ের জারজ সন্তান। আমার মায়ের নাম শিরিন মহম্মদ আলি।’

তাহলে মহেশ ভাট নাম হল কীভাবে? এই প্রশ্নের উত্তরে মহেশ বলেন, তার বাবা নাকি ছেলের এই নাম রাখতে বলেছিলেন। মহেশ ছোটবেলায় বাবার জন্য অপেক্ষা করতেন। কবে বাবা আসবেন, তার নাম কেন মহেশ রাখলেন তা বুঝিয়ে দেবেন। কিন্তু সে অপেক্ষার শেষ হয়নি। কোনও দিনই নাকি মহেশের বাবা ছেলের সঙ্গে দেখা করতে আসেননি।

তবে বাবার পরিচয় মায়ের কাছ থেকে পেয়েছিলেন মহেশ। তার বাবার নাম ছিল নানাভাই ভাট। কিন্তু মহেশের জন্মের পর তার ও তার মায়ের কোনও দায়িত্বই নেননি নানাভাই। মায়ের পছন্দ মতো কোনও কাজই নাকি জীবনে করতে পারেননি মহেশ। মায়ের আশা অনুযায়ী ভালো ছেলে হওয়া হয়নি। কারণ হিসেবে ছোটবেলার অন্ধকার অতীতকেই দায়ী করেছেন মহেশ।

ঢাকাটাইমস/৩১ জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :