বেলজিয়াম আ’লীগের বিজয় দিবস উদযাপন

ফারুক আহাম্মেদ মোল্লা, বেলজিয়াম
 | প্রকাশিত : ১৮ ডিসেম্বর ২০১৮, ১৯:৪৩

মহান বিজয় দিবস উদযাপন করেছে বেলজিয়াম আওয়ামী লীগ। গত রবিবার রাজধানী ব্রাসেলসের একটি রেস্টুরেন্টে বিজয় দিবস উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করেন।

বেলজিয়াম আ’লীগের সভাপতি শহিদুল হকের সভাপতিত্বে ও যুগ্ম-সম্পাদক দাউদ খান সোহেলের পরিচালনায় অনুষ্ঠিত সভার প্রধান অতিথি বেলজিয়াম নিযুক্ত রাষ্ট্রদূত মোহাম্মদ শাহাদত হোসেন।

অনুষ্ঠানের শুরুতে মহান মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদের আত্মার প্রতি ও শহীদ পরিবারের প্রতি সমবেদনা, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ নিহত পরিবারের অন্যান্য সদস্যদের প্রতি, জাতীয় চার নেতার প্রতি সম্মানপূর্বক এক মিনিট নীরবতা পালন করা হয় এবং জাতীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

এ সময় বক্তারা মহান মুক্তিযুদ্ধের ইতিহাস তুলে ধরে শহীদদের আদর্শ বাস্তবায়ন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও শোষণহীন সমাজ প্রতিষ্ঠা, সমৃদ্ধশালী বাংলাদেশ প্রতিষ্ঠা এবং উন্নয়নের ধারাবাহিকতার জন্য স্বাধীনতা আন্দোলনে নেতৃত্বদানকারী সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগকে পুনরায় নির্বাচিত করার জন্য উদাত্ত আহবান জানান। আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে স্বাধীনতার মার্কা নৌকায় ভোট দেয়ার জন্য আপামর জনসাধারণকে অনুরোধ জানান। দেশে উন্নতি অব্যাহত রাখার জন্য, জাতি-দল-ধর্ম-বর্ণ নির্বিশেষে জননেত্রী শেখ হাসিনার বিকল্প নেই বলে উল্লেখ করেন বক্তারা।

এ সময় আরো বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর চৌধুরী রতন, ইউরোপিয়ান আওয়ামী লীগের প্রচার সম্পাদক খোকন শরীফ, সংগঠনের সিনিয়র সহসভাপতি দেব বিধান, সহসভাপতি ফয়সাল আজাদ তালুকদার, সহসভাপতি নিরঞ্জন রায়, সহসভাপতি হুমায়ুন মাকসুদ হিমু, উপদেষ্টা ফারুক মির্জা, যুগ্মসম্পাদক সাইদুর রহমান খান, প্রচার সম্পাদক, আখতারুজ্জামান, বেলজিয়াম যুবলীগ সভাপতি খালেদ মিনহাজ, সাধারণ সম্পাদক আরিফ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মিসেস মির্জা, সংগঠনের সংস্কৃতিক সম্পাদিকা সাহানা আক্তার বিউটি, সদস্যা সাবেরা হাসান, সদস্যা আয়েশা, সদস্য হাসান এবং বেলজিয়াম প্রবাসী কমিউনিটি নেতৃবৃন্দ।

(ঢাকাটাইমস/১৮ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

দুবাইয়ে হাটহাজারী উপজেলা চেয়ারম্যান প্রার্থী ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে জনসভা

বৃহত্তর নোয়াখালী সোসাইটি বাহরাইনের নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

রোম দূতাবাসে ‘প্রবাসী স্বার্থ ও স্মার্ট বাংলাদেশ’ শীর্ষক সভা

মালয়েশিয়ায় বাংলাদেশি তরুণদের ব্যাডমিন্টন টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ‘রাজশাহী কিংস’

কুলাউড়া ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের দ্বিবার্ষিক  সম্মেলন অনুষ্ঠিত 

মোমেনের সাবেক স্ত্রী নাসিম পারভীনের মরদেহ উদ্ধার

আমিরাতে ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে জনসভা

পর্তুগালে ব্রাক্ষণবাড়িয়া কমিটির সভাপতি শাহাদুজ্জামান, সম্পাদক মানিক

বিএনপি-জামায়াত ধ্বংসের দ্বারপ্রান্তে: নাছিম

বাহরাইনে সাবের আহমেদের চাচা ও শাশুড়ির আত্মার মাগফেরাত কামনায় দোয়া

এই বিভাগের সব খবর

শিরোনাম :