বঙ্গবন্ধু-প্রধানমন্ত্রীর ছবি সরিয়ে পৌর কর্মচারী বরখাস্ত

ঝালকাঠি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ জানুয়ারি ২০১৯, ১৮:৫৫

ঝালকাঠি পৌরসভায় মেয়রের কক্ষ থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সরিয়ে ফেলার অভিযোগে এক কর্মচারীকে বরখাস্ত করা হয়েছে। তবে, এ ঘটনাকে নিজের বিরুদ্ধে বলে ষড়যন্ত্র বলে দাবি করেছেন মো. আব্দুর রাজ্জাক খন্দকার নামের ওই কর্মচারী।

মঙ্গলবার বিকালে পৌর কর্মচারী চাকরির বিধিমালা ৪০ (ছ) এর ধারায় তাকে বরখাস্ত করা হয়। পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এ ঘটনায় কাউন্সিলর তরুন কর্মকারকে আহবায়ক করে ৫ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটিও গঠন করা হয়েছে। এতে পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো. আবু হানিফ, সচিব শাহিন আকতার, হাফিস আল মাহমুদ, প্রকৌশলী নাজমুল, প্রশাসনিক কর্মকর্তা মো. আরিফকে সদস্য করা হয়েছে।

ফটোকপি অপারেটর আ. রাজ্জাক খন্দকার ছবি সরানোর ঘটনা মিথ্যা বলে দাবি করেছেন। তিনি বলেন, ‘অভ্যন্তরীণ বিরোধের সূত্র ধরেই এ ষরযন্ত্র করা হচ্ছে। আমাকে সরিয়ে দিতে একটি পক্ষ এমন নাটক সাজিয়েছে।’

পৌর মেয়র মো. লিয়াকত আলী তালুকদার বলেন, তার কক্ষ থেকে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি দুটি পাওয়া যাচ্ছে না এমন অভিযোগে তাকে সাময়িক বরখস্ত করা হয়েছে। তবে এর আগে তাকে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়নি বলেও তিনি জানান।

ঢাকাটাইমস/০১জানুয়ারি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :