বাণিজ্য মেলায় ‘সারা’র পোশাক

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জানুয়ারি ২০১৯, ১৫:৪৩

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় অংশ নিয়েছে ফ্যাশন হাউজ ‘সারা’। মেলার ৫৩ নম্বর প্রিমিয়ার স্টলে পাওয়া যাবে ‘সারা’ লাইফস্টাইলের সকল পণ্য। সাশ্রয়ী মূল্যে সারা’র এই স্টলে পাওয়া যাবে উন্নতমানের বিভিন্ন পোশাকের অভিন্ন আয়োজন। এসব পণ্যে থাকছে আকর্ষণীয় অফার।

বাণিজ্য মেলায় সারার শপে প্রাধান্য দেওয়া হচ্ছে শীতকালীন পোশাকের সমারোহকে। ফ্যাশন এবং উষ্ণতার মিশ্রণে বাহারি পোশাকের এই আয়োজনে থাকছে প্রাপ্তবয়স্ক এবং শিশুদের জন্য এক্সক্লুসিভ ডিজাইন এর শীতকালীন পোশাক।

শীতের ফ্যাশনকে নতুন মাত্রা দিয়ে সারা’র সংগ্রহে থাকছে ম্যানজ এন্ড ওমেন্স বোম্বার জ্যাকেট, ম্যানজ অ্যান্ড ওমেন্স কুইল্টেড ভেস্ট, ম্যানজ অ্যান্ড ওমেন্স পাফার জ্যাকেট, বিভিন্ন রকমের হুডি, ম্যানজ ক্যাজুয়াল ব্লেজার, ফ্ল্যানেল শার্টস, ফ্ল্যানেল স্কার্ফ, কিডস পাফার জ্যাকেট এবং কিডস হুডিজ। মাত্র ৫০০ টাকা থেকে শুরু করে ২০০০ টাকার মধ্যে এসব পোশাক কেনা যাবে।

শুধুমাত্র উষ্ণতাই নয়, শীতকালীন পোশাকে ফ্যাশন, গুণগত মান, স্বাচ্ছন্দতা এবং সাশ্রয়ী মূল্যের চমৎকার সমন্বয়ে সারার এই আয়োজনে আরও থাকছে ওয়েস্টার্ন টপস, এথনিক টপস, এক্সক্লুসিভ পার্টি ড্রেস, টি শার্ট, লেগিংস, কার্গো প্যান্ট, জগার্স, কেমো প্যান্ট, চিনো প্যান্ট, ডেনিম ফর ম্যানজ, ওমেনজ & কিডস, শ্রাগস, লন, পালাজো ফর লেডিস অ্যান্ড গার্লস, পোলো শার্ট, পাঞ্জাবি ইত্যাদি।

এছাড়াও শিশুদের জন্যও থাকছে বিভিন্ন ধরণের ট্রেন্ডি পোশাকের আয়োজন।

‘সারা’ বাংলাদেশের রপ্তানিমুখী পোশাক শিল্পের সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত স্নোটেক্স আউটারওয়্যার লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান। সামর্থ্যের মধ্যে গুণগত মানের পোশাক ক্রেতার হাতে পৌঁছে দেওয়ার লক্ষ্য নিয়েই ‘সারা’ লাইফস্টাইল যাত্রা শুরু করে।

(ঢাকাটাইমস/১৪জানুয়ারি/এজেড)

 

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :