ভৈরবে হত্যা মামলার আসামি গ্রেপ্তার

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ মার্চ ২০১৯, ১৫:৫৩

কিশোরগঞ্জের ভৈরবে মাহাবুর রহমান হত্যা মামলার আসামি শাকিলকে (৩০) গ্রেপ্তার করেছে রেলওয়ে পুলিশ। মঙ্গলবার রাতে ভৈরব মেঘনা পাড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গত ২৭ ফেব্রুয়ারি মাহাবুর রহমান চট্রগ্রাম- ঢাকাগামী আন্ত:নগর ট্রেনে ভৈরব রেলওয়ে স্টেশনে নেমে বাড়ি ফিরছিলেন। ট্রেন থেকে নেমে ভৈরব মেঘনা পাড় সেতু সংলগ্ন গুদারাঘাটের কাছে পৌঁছলে একদল ছিনতাইকারী তার মোবাইল ও পকেটের টাকা জোর করে নিতে চাইলে তিনি বাধা দেন।

এক পর্যায়ে ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে হত্যা করে। নিহত মাহাবুবের বাড়ি ব্রাহ্মণবাড়ীয়া জেলার নবীনগর থানার বড়াইল গ্রামের মজিবুর রহমানের ছেলে। ওইদিন খবর পেয়ে ভৈরব রেলওয়ে থানা পুলিশ তার লাশ মেঘনা পাড় এলাক থেকে উদ্ধার করে।

পরে লাশের ময়নাতদন্ত শেষে তার পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়। এই ঘটনার পরদিন নিহতের বাবা বাদী হয়ে ভৈরব রেলওয়ে থানায় একটি মামলা করে।

মামলায় তখন ৩/৪ জনকে অজ্ঞাত আসামি করা হয়। ঘটনার ছয়দিন পর গতরাতে ছিনতাইকারী শাকিলকে গ্রেপ্তার করে পুলিশ। তিনি ভৈরব শহরের চন্ডিবের এলাকায় বাকি মিয়ার ছেলে বলে জানায় পুলিশ।

গ্রেপ্তার ছিনতাইকারী মাহাবুবকে হত্যার কথা পুলিশের কাছে স্বীকার করেছেন। আজ বুধবার সকালে তাকে কিশোরগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

এ বিষয়ে ভৈরব রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল মজিদ জানান, হত্যার ঘটনার ৬ দিনের মধ্য হত্যাকারীকে পুলিশ গ্রেপ্তার করে। গ্রেপ্তারের পর শাকিল হত্যার কথা স্বীকার করে। তবে ঘটনার সঙ্গে আরও তিনছিনতাইকারী জড়িত বলে সে জানায়। তদন্তের স্বার্থে এখই তাদের নাম যাচ্ছে না বলে তিনি জানান।

ঢাকাটাইমস/০৬মার্চ/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :