কিশোরগঞ্জে শিশু অপহরণের অভিযোগে বাবা-ছেলে গ্রেপ্তার

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ৩০ মার্চ ২০১৯, ২১:০৮ | প্রকাশিত : ৩০ মার্চ ২০১৯, ২১:০৫

কিশোরগঞ্জের বাজিতপুরের মাইজচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শির্ক্ষাথী তারমিন আক্তার (১২) কে অপহরণের অভিযোগে কাজল মিয়া (৫৮) নামে এক ব্যক্তি ও তার ছেলে মইনউদ্দিন (১৮) কে গ্রেপ্তার করেছে র‌্যাব।

শনিবার সকালে ভৈরব র‌্যাব-১৪ ক্যাম্পে এক সংবাদ সম্মেলনে কোম্পানি কমান্ডার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের এ তথ্য জানান।

আটককৃতদের বাড়ি বাজিতপুর উপজেলার মাইজচর গ্রামে।

রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের জানান, শুক্রবার গভীর রাতে কিশোরগঞ্জের কুলিয়ারচর থানার নাজিরদীঘি গ্রামের জনৈক সিরাজ মিয়ার বসতঘর থেকে দুজনকে আটক করে ভৈরব র‌্যাব ক্যাম্পে নিয়ে আসা হয়।

তিনি বলেন, ওই শিক্ষার্থী গত ২১ মে অপহরণের পর ২৭ মে তার বাবা ইকবাল হোসেন বাজিতপুর থানায় একটি মামলা দায়ের করেন। তারপর অনুসন্ধান করে গতরাতে অপহরণকারীদেরকে আটক করতে সক্ষম হয় র‌্যাব।

সংবাদ সম্মেলনে তিনি জানান, ঘটনার ৬ দিন পর ওই ছাত্রীর পিতা বাজিতপুর থানায় ৪ জনকে আসামি করে একটি মামলা করেন। এই মামলায় পিতাপুত্র ছাড়াও মইনউদ্দিনের মা মেহেরবানু (৫০) ও সুফিয়া আক্তার কে আসামি করা হয়। মামলায় অভিযোগ করা হয় ঘটনার দিন মইনউদ্দিন ছাত্রীকে ফুঁসলিয়ে বিভিন্ন মেলায় যাওয়ার কথা বলে সিএনজি দিয়ে বি-বাড়ীয়ার আখাউড়া নিয়ে যায়। এরপর ঘটনাটি ভিকটিমের বাবা মইনউদ্দিনের বাবা-মাকে জানালেও কোন ব্যবস্থা নেয়নি বলে এজাহারে উল্লেখ করা হয়। মামলার পর ভিকটিমের বাবা বিভিন্ন স্থানে খোঁজাখুজি করার পর কুলিয়ারচরের আনিস মেম্বারের সহযোগিতায় উসমানপুর থেকে ছাত্রীকে উদ্ধার করা হয়। এজাহারে অভিযোগ করা হয় ছাত্রীকে অপহরণের পর তাকে ধর্ষণ করা হয়েছে। তাকে উদ্ধারের পর ছাত্রীকে ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে বলে জানায় র‌্যাব।

তবে ওই শিশু ছাত্রীকে অপহরণ করেনি বলে দাবি করে মইনউদ্দিন বলেন, শিশু শির্ক্ষাথী তারমিন আক্তারে সাথে র্দীঘদিনে প্রেমের সর্ম্পক ছিল। হঠাৎ একদিন সে বলে, তোমার জন্য তো আমার মায়ের আছে অনেক মার খেয়েছি। আর মার খেতে চাই না। আমাকে নিয়ে পালিয়ে যাও তুমি। তারপরই তাকে নিয়ে আখাউড়ায় পালিয়ে যায় বলে জানায় মইনউদ্দিন। তার বাবা জানান, ছেলের ঘটনা আমি কিছুই জানি না। অথচ মামলায় আমাকেসহ আমার স্ত্রীকে আসামি করা হয়।

ঢাকাটাইমস/৩০মার্চ/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :