প্রয়াত চার সদস্যকে স্মরণ করল ডিআরইউ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ মে ২০১৯, ১৯:১১

ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) সাবেক সভাপতি এম আনোয়ারুল হকসহ সংগঠনের সিনিয়র চার সদস্যের মৃত্যুতে শনিবার দুপুরে এক স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে।

ডিআরইউ সাবেক সভাপতি এম আনোয়ারুল হক, প্রতিষ্ঠাকালীন কার্যনির্বাহী কমিটির সদস্য ও বাংলাদেশ সংবাদ সংস্থার সাবেক ব্যবস্থাপনা সম্পাদক শাহরিয়ার শহীদ, সাবেক সাংস্কৃতিক সম্পাদক সফিউল আলম রাজা ও সিনিয়র সদস্য এম. বশির আহমেদের মৃত্যুতে সংগঠনের সাগর-রুনি মিলনায়তনে এই স্মরণ সভার আয়োজন করা হয়।

ডিআরইউ’র সভাপতি ইলিয়াস হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক কবির আহমেদ খান।
স্মরণ সভায় বক্তারা বলেন, ডিআরইউ’র প্রয়াত চার সদস্য অত্যন্ত দক্ষ ও সন্মানিত সাংবাদিক ছিলেন। মিডিয়াতে তাদের শুন্যস্থান পূরণ হবার নয়। তাদের অর্জনকে সামনে রেখে বর্তমান প্রজন্মকে সামনে এগিয়ে যাওয়ারও আহ্বান জানান তারা। পেশার মান উন্নোয়নে ও মর্যাদা রক্ষায় নিজেদের সমৃদ্ধ করারও কোনো বিকল্প নেই বলে তারা উল্লেখ করেন।

সভায় ডিআরইউ’র সাবেক সভাপতি এম. শফিকুল করিম সাবু, শাহেদ চৌধুরী , সাখাওয়াত হোসেন বাদশা ও জামাল উদ্দীন, সংগঠনের কার্যনির্বাহী কমিটির যুগ্ম সম্পাদক জামিউল আহসান সিপু প্রমুখ বক্তব্য দেন।

স্মরণ সভায় পরিবারের পক্ষ থেকে বক্তৃতা করেন প্রয়াত এম আনোয়ারুল হকের ছেলে আসিফ শাওন, এম. বশির আহমেদের পুত্র ডা. সালেহ আহমেদ এবং সফিউল আলম রাজার স্ত্রী জাকিয়া সুলতানা।

(ঢাকাটাইমস/০৪মে/জেবি)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :