স্কুলছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে প্রধান শিক্ষক গ্রেপ্তার

বরিশাল ব্যুরো, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১১ মে ২০১৯, ২০:১১

বরিশালের উজিরপুরের পূর্ব ধামসর এলাকার অক্সফোর্ড সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোক্তার হোসেন হাওলাদারকে চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার দুপুরে ভুক্তভোগী স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে উজিরপুর মডেল থানায় মামলা করলে পুলিশ ওই শিক্ষককে গ্রেপ্তার করে। পরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করে।

গ্রেপ্তার প্রধান শিক্ষক মোক্তার হোসেন উপজেলার বামরাইল ইউনিয়নের পূর্ব ধামসর গ্রামের বাসিন্দা। পুলিশ জানায়, উপজেলার পূর্ব ধামসর এলাকার অক্সফোর্ড সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির এক শিক্ষার্থী গত ৪ এপ্রিল ক্লাসে পড়া না পারায় প্রধান শিক্ষক মোক্তার হোসেন ওই শিক্ষার্থীর শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে যৌন হয়রানি করেন। ওই শিক্ষার্থী বাড়িতে গিয়ে ঘটনাটি তার মা-বাবার কাছে বললে ইজ্জতের ভয়ে বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা করা হয়। পরবর্তীতে ঘটনাটি এলাকায় জানাজানি হলে শনিবার দুপুরে অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে ওই শিক্ষার্থীর বাবা বাদী হয়ে উজিরপুর থানায় থানায় মামলা করেন। এই ঘটনায় পুলিশ অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তার করে।

বিষয়টির সত্যতা ঢাকা টাইমসকে নিশ্চিত করেছেন উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল। তবে প্রধান শিক্ষক মোক্তার হোসেন অভিযোগ অস্বীকার করে বলেন, ‘স্কুলের অভ্যন্তরীণ বিরোধকে কেন্দ্র করে তার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। সেই ষড়যন্ত্রের অংশ হিসেবে এই ঘটনাটি সাজানো হয়েছে।’

(ঢাকাটাইমস/১১মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :