নাটকের গানে ইমরান-কনা

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ২০ মে ২০১৯, ১২:১৯

এ প্রজন্মের সুপারহিট দুই কণ্ঠশিল্পী ইমরান মাহমুদুল ও কনা। মিউজিক ভিডিও হোক বা চলচ্চিত্রের গান- সবখানেই এ জুটির জয়জয়াকার। এরই মধ্যে বেশ কয়েকটি ছবিতে তারা একসঙ্গে গান গেয়েছেন। করেছেন বহু মিউজিক ভিডিও। অডিওতেও আছে তাদের একাধিক শ্রোতাপ্রিয় গান।

তবে কখনো কোনো নাটকের গানে কণ্ঠ দেননি ইমরান ও কনা। প্রথমবারের মতো এবার সেই কাজটিই করলেন দুই সংগীত তারকা। ‘বড় ছেলে’ নাটক দিয়ে ব্যাপক পরিচিতি পাওয়া মাবরুর রশীদ বান্নাহর ‘আঙুলে আঙুলে’ নাটকে ‘কথা দিলাম’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছেন ইমরান ও কনা।

‘কথা দিলাম’ গানটির কথা লিখেছেন সুহৃদ সুফিয়ান। সুর ও সংগীতায়োজন করেছেন আহমেদ হুমায়ুন। গানটি প্রসঙ্গে কনা বলেন, ‘ইমরান গান জানা একজন শিল্পী। প্রথমবার তার সঙ্গে নাটকের গানে কণ্ঠ দিলাম। ভালো লেগেছে। আমার বিশ্বাস, দর্শক-শ্রোতাদেরও ভালো লাগবে।’

ইমরান বলেন, ‘এই প্রথমবার আমি আর কনা আপু নাটকের গান করলাম। অডিও-সিনেমায় অনেক ডুয়েট গান করলেও এবারই প্রথম দুজন নাটকের গানে কণ্ঠ দিলাম। দারুণ একটা গান হয়েছে। ফুল এনার্জেটিক। এই গানের মাধ্যমে দর্শক-শ্রোতারা নতুন কিছু পেতে যাচ্ছে।’

‘আঙুলে আঙুলে’ নাটকের প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন গায়ক ও নায়ক তাহসান রহমান খান এবং নুসরাত ইমরোজ তিশা। ইমরান ও কনার গানে রোমান্সে মাতবেন এই দুই তারকা। আসছে ঈদুল ফিতরে মোশনরক এন্টারটেইনমেন্ট প্রোডাকশনের ব্যানারে নাটকটি ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে দেখা যাবে।

ঢাকাটাইমস/২০ মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :