চাঁদপুরে ঈদ আনন্দ মেলা

শওকতআলী, চাঁদপুর
 | প্রকাশিত : ০৭ জুন ২০১৯, ২১:৩২

চাঁদপুরে এই প্রথম ঈদ আনন্দ মেলার আয়োজন করা হয়েছে। সদর উপজেলার ১২নং চান্দা ইউনিয়নের চান্দ্রা চৌরাস্তার ঈদ আনন্দ মেলায় ক্রেতাদের উপচেপড়া ভিড় লক্ষ্য করা গেছে।

শুক্রবার থেকে শুরু করে সাত দিনব্যাপী চলবে ঈদ আনন্দ মেলা। এই মেলায় প্রায় ৩০টি দোকানে চাঁদপুর বিজয় মেলার দোকানিরা এই আনন্দ মেলায় এসে হরেকরকম ব্যবসা শুরু করেন।

জমজমাট এই মেলায় রয়েছে নগরদোলা নৌকাসহ শিশুদের জন্য বিনোদনের ব্যবস্থা। চাঁদপুরে কয়েকটি ইউনিয়ন থেকে ঈদ উদযাপন করতে আসা যুবক-যুবতী, শিশু-কিশোররা এই আনন্দ মেলায় এসে ভিড় জমাতে দেখা যায়।

এই আনন্দবাজার আয়োজন করেছেন চান্দ্রা ইউনিয়নের ছাত্রলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ। চাঁদপুরে এই প্রথম ইউনিয়ন পর্যায়ে ঈদ আনন্দ মেলা আয়োজন করায় ঈদ উপলক্ষে পছন্দের জিনিসপত্র খুব অল্প দামে ক্রেতারা কেনাকাটা করতে পারছেন। উৎসাহ-উদ্দীপনার মধ্যদিয়ে ও শান্তিপূর্ণ পরিবেশে ঈদ আনন্দ মেলা উদযাপিত হওয়ায় ক্রেতা ও বিক্রেতাদের মাঝে খুব আনন্দ দেখা দেয়।

আনন্দ মেলার আয়োজক ছাত্রলীগ নেতা জসিম জানান, অত্যন্ত শান্তিপূর্ণভাবে ইউনিয়ন পর্যায়ে ঈদ আনন্দ মেলার আয়োজন করা হয়েছে। চাঁদপুর বিজয়মেলা থেকে আসা দোকানিরা এখানে বিভিন্ন ধরনের স্টল দিয়ে ব্যবসা শুরু করেছে। এখানে শিশুদের জন্য রয়েছে বিনোদনের ব্যবস্থা।

(ঢাকাটাইমস/৭জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :