বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের বগুড়া পৌর কমিটি

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ জুন ২০১৯, ২১:১৭

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বগুড়া পৌর কমিটির ৫১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছে বগুড়া জেলা কমিটি।

বুধবার রাতে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বগুড়া জেলা কমিটির সভাপতি দিলীপ কুমার দেব ও সাধারণ সম্পাদক সাগর কুমার রায় এ পূর্ণাঙ্গ কমিটি আগামী ৩ বছরের জন্য অনুমোদন প্রদান করেন।

সংগঠনের বগুড়া পৌর কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে অনুমোদন পেয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী পরিমল প্রসাদ রাজ ও ডা. সুজিত কুমার তালুকদার।

এছাড়াও সহ-সভাপতি হিসেবে যথাক্রমে অতুল কুমার সাহা, সঞ্জীব প্রসাদ জয়সোয়াল, গোপাল চন্দ্র পালিত (শংকর), সুজিত প্রসাদ জয়সোয়াল, দিপক রায় দিপু, যুগ্ম সাধারণ সম্পাদক যথাক্রমে সাংবাদিক সঞ্জু রায় ও মিথন কুমার রায়, কোষাধ্যক্ষ জীবন কুমার দাস, সাংগঠনিক সম্পাদক শেখর রায়, প্রচার সম্পাদক নীতি সরকার, দপ্তর সম্পাদক অরুপ রতন শীল, গণসংযোগ সম্পাদক দেবাশীষ সাহা, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক রাজ কুমার সাহা, সাংস্কৃতিক সম্পাদক চন্দন কুমার রায়, সমাজকল্যাণ সম্পাদক বিদ্যুৎ পাল, আইনবিষয়ক সম্পাদক মিন্টু কুমার সরকার, ধর্মীয় প্রতিষ্ঠান সংরক্ষণ সম্পাদক অমিতাভ দত্ত সুমন, মহিলা সম্পাদক নিপা রানী দাস ও পূজা সম্পাদক দেবাশীষ চক্রবর্তী পার্থসহ কার্যনির্বাহী পরিষদে ৩০ জন এবং কার্যনির্বাহী সদস্য হিসেবে ২১ জন সর্বমোট ৫১ বিশিষ্ট কমিটির অনুমোদন দেয় জেলা পূজা উদযাপন পরিষদ নেতৃবৃন্দ।

শিগগির এ কমিটির অভিষেক অনুষ্ঠিত হবে বলে জানান পূজা উদযাপন পরিষদ বগুড়া পৌর কমিটির সভাপতি পরিমল প্রসাদ রাজ ও সাধারণ সম্পাদক সুজিত তালুকদার।

(ঢাকাটাইমস/২০জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :