চাকরির প্রলোভনে ধর্ষণচেষ্টা, প্রধান আসামি গ্রেপ্তার

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ জুলাই ২০১৯, ১৩:১৭

টাঙ্গাইলের মির্জাপুরে চাকরির প্রলোভন দেখিয়ে ধর্ষণচেষ্টার সময় সম্ভ্রম বাঁচাতে কলেজছাত্রীর দোতলা থেকে লাফিয়ে আত্মরক্ষার ঘটনার প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। মঙ্গলবার বিকালে ঢাকার মহাখালী ফ্লাইওভারের নিচ থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব-১২।

গ্রেপ্তার আসামির নাম তানছিরুল ইসলাম জীবন। ২৮ বছর বয়সী এই যুবকের বাড়ি বাসাইল উপজেলার জশিহাটি গ্রামে। এ ব্যাপারে ওই ছাত্রী ধর্ষণচেষ্টার মামলা করেন।

মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে র‌্যাব-১২, সিপিসি-৩ এর কোম্পানির ভারপ্রাপ্ত কমান্ডার শফিকুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে গ্রেপ্তারের তথ্য জানান।

গত ২৬ মে সকালে মির্জাপুর উপজেলার পাকুল্যা এলাকায় যুববানী সমাজ কল্যাণ সংস্থার দ্বিতীয় তলা অফিসে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে ওই ছাত্রীকে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করে তানছিরুল। পরে নিজেকে রক্ষা করতে অফিসের দ্বিতীয় তলা থেকে লাফ দিয়ে নিচে পড়ে গিয়ে গুরুতর আহত হয়ে মেয়েটি। তরুণীটি এ বছর এইচএসসি পরীক্ষা দিয়েছে।

ঘটনার পর পুলিশ আফিয়া বেগম নামে ওই ইএনজিও’র এক নারী কর্মীকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আফিয়া বেগম দেলদুয়ার উপজেলার কান্দাপাড়া গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী। সে যুগবাণী সমাজকল্যাণ নামে ওই এনজিওর কর্মচারী বলে জানা গেছে।

ঘটনার দুই দিন পর ২৮ মে কলেজছাত্রী বাদী হয়ে মির্জাপুর থানায় একটি মামলা করেন। মামলার পর থেকে তানছিরুল পলাতক থাকেন। গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার মহাখালী ফ্লাইওভারের নিচ থেকে তানছিরুলকে গ্রেপ্তার করা হয় বলে জানান টাঙ্গাইল র‌্যাব-১২-এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মো. শফিকুল ইসলাম।

ঢাকাটাইমস/১০জুলাই/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :