এবার অনুরাগকে খুনের হুমকি

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২৮ জুলাই ২০১৯, ১০:০৬

ভারতজুড়ে গণপিটুনির ঘটনা উদ্বেগজনক হারে বাড়তে থাকায় দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে কয়েকদিন আগে খোলা চিঠি লিখেছিলেন ৪৯ জন বিশিষ্ট ব্যক্তি। যাদের অধিকাংশই অভিনয়শিল্পী ও চলচ্চিত্র নির্মাতা। তাদেরই একজন বলিউড পরিচালক অনুরাগ কাশ্যপ। ধর্মীয় অসহিষ্ণুতার বিরুদ্ধে আওয়াজ তোলায় এবার তাকেও হত্যার হুমকি দেয়া হয়েছে।

টুইটারে প্রাণনাশের হুমকি পাওয়ার পরেই অনুরাগ মুম্বাই পুলিশের সাইবার সেলে অভিযোগ দায়ের করেছেন। যদিও এখনও কাউকে গ্রেপ্তার করা হয়নি। এই পরিচালককে উদ্দেশ্য করে ওই টুইটে লেখা ছিল, ‘সম্প্রতি আমি আমার রাইফেলটি পরিষ্কার করে রেখেছি। ব্যক্তিগত ভাবে পরিচালক অনুরাগের মুখোমুখি হওয়ার অপেক্ষায় রয়েছি।’ পরে অবশ্য টুইটটি ডিলিট করে দেয়া হয়।

ভারতীয় প্রধানমন্ত্রীকে দেয়া খোলা চিঠিতে ৪৯ বিশিষ্টজনের মধ্যে স্বাক্ষর ছিল কলকাতার নামকরা অভিনেতা কৌশিক সেনেরও। পরিচালক অনুরাগ কাশ্যপের আগে তাকে প্রথম খুনের হুমকি দেয়া হয় বলে তিনি অভিযোগ করেন। ভারতীয় গণমাধ্যমগুলোকে কৌশিক জানান, উড়োফোনে তাকে খুনের হুমকি দেয়া হয়।

মোদিকে লেখা বিশিষ্টজনদের ওই খোলা চিঠি যে বর্তমান ক্ষমতাসীন দল বিজেপি ভালো ভাবে দেখছে না, সেটা দলটির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ দুদিন আগে প্রকাশ্যেই জানিয়েছেন। তিনি ৪৯ বিশিষ্টজনকে দেশদ্রোহী, তাবেদার, পরজীবী বলতেও কুণ্ঠা করেননি। এও বলেন, আয়-রোজগার বন্ধ হয়ে যাচ্ছে বলেই তারা প্রধানমন্ত্রীকে চিঠি লিখেছেন।

ঢাকাটাইমস/২৮ জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :