‘স্ত্রী ধর্ষণের’ বিচার চাওয়ায় এসিড হামলা

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ আগস্ট ২০১৯, ২০:১০ | প্রকাশিত : ২৬ আগস্ট ২০১৯, ২০:০২

নোয়াখালীর সুবর্ণচরে ‘ধর্ষণের’ বিচার চাইতে মামলা ও মানববন্ধনের পর এডিসে ঝলসে গেলেন এক ব্যক্তি। তার স্ত্রীকে ধর্ষণ করা হয়েছে, এমন অভিযোগ এনে মানববন্ধনটি করা হয়েছিল।

রবিবার দিবাগত রাত দুইটার দিকে উত্তর চর বাগ্যা গ্রামে এ ঘটনা ঘটে। এসিডে ওই ব্যক্তির হাত, বুক ও উরুসহ শরীরের একাধিক অংশ ঝলসে গেছে। তিনি নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

আহতের মার অভিযোগ, রবিবার দুপুরে জেলা শহর মাইজদীর নোয়াখালী প্রেসক্লাবের সামনে ধর্ষণ ও নির্যাতনের বিরুদ্ধে স্থানীয়দের সঙ্গে ছিলেন তার ছেলে। বিকেলে বাড়ি ফিরলে ধর্ষণ মামলার আসামি ও তার সঙ্গীরা তাদেরকে নানাভাবে হুমকি দেয়।

রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে গেলে ছয় থেকে সাত জন তার শরীরে এসিড ছুঁড়ে দৌঁড়ে পালিয়ে যায়। পরে এলাকাবাসীর সহযোগিতায় ভুক্তভোগীকে উদ্ধার করে রাতেই হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালের তত্ত্ববধায়ক মো খলিল উল্যা জানান, এসিডে শরীরের প্রায় নয় শতাংশ জ¦লসে গেছে। তবে তিনি শঙ্কামুক্ত।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ উদ্দিন বলেন, ‘তার শরীরে গরম কিছু ছুঁড়ে ঝলসে দিয়েছে বলে শুনেছি। তবে সেটা এসিড কিনা তা জানা যায়নি। তাদের পক্ষ থেকে অভিযোগ আসলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।’

অভিযোগ আছে, ওই ব্যক্তির স্ত্রী গোসল করার সময় জয়নাল নামের একজন ভিডিও তার মোবাইলে ধারণ করে। তিনি ভিডিওটি ফেসবুকে ভাইরাল করার হুমকি দিয়ে ওই নারীকে একাধিকবার ধর্ষণ করেন বলে অভিযোগ আছে।

এই ঘটনায় জয়নালকে আসামি করে আদালতে মামলা করে ভুক্তভোগীর পরিবার। আর এরপর অর্থ আত্মসাতের মামলা দিয়ে ধর্ষণ মামলার স্বাক্ষীদের এলাকা থেকে বিতাড়িত করে অভিযুক্তের লোকজন।

ঢাকাটাইমস/২৬আগস্ট/প্রতিনিধি/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :