‘খেলোয়াড়দের ভাতার আওতায় আনা হচ্ছে’

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
 | প্রকাশিত : ০১ সেপ্টেম্বর ২০১৯, ২১:০৭

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ হাসান রাসেল বলেছেন, ‘পর্যায়ক্রমে দেশের সকল খেলোয়াড়কে ভাতার আওতায় আনা হবে। বেকার যুবকদের আত্মকর্মসংস্থানের জন্য প্রতিটি উপজেলায় ইয়ুথ ট্রেনিং সেন্টার নির্মাণ করা হবে।’

রবিবার দুপুরে টাঙ্গাইল জেলা স্টেডিয়ামে আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুনেচ্ছা মুজিব জাতীয় গোল্ডকাপ অনূর্ধ-১৭ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের খেলাধুলার উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছেন। খেলাধুলার উন্নয়নে সরকার সারাদেশের প্রতিটি জেলায় একটি করে স্পোটর্স কমপ্লেক্স, জিমনেশিয়াম কাম ইনডোর স্টেডিয়াম নির্মাণ করবে।’

টাঙ্গাইলের জেলা প্রশাসক শহীদুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব ড. মো. জাফর উদ্দীন, যুগ্ম সচিব ওমর ফারুক, টাঙ্গাইল-৫ (সদর) আসনের এমপি ছানোয়ার হোসেন, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে জেলার বিভিন্ন আসনের সংসদ সদস্যরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী খেলায় অংশ নেয় টাঙ্গাইল সদর উপজেলার কাকুয়া ইউনিয়ন ও ছিলিমপুর ইউনিয়ন পরিষদ। বালিকা (অনূর্ধ-১৭) খেলায় অংশ নেয় সদর উপজেলা ও নাগরপুর উপজেলা।

(ঢাকাটাইমস/১সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :