‘ইনশাল্লাহ’ কে না বললেন সালমান!

অনলাইন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ সেপ্টেম্বর ২০১৯, ২১:৫৪ | প্রকাশিত : ১৩ সেপ্টেম্বর ২০১৯, ২১:১৩

২০২০ সালের ঈদে মুক্তি পাওয়ার কথা ছিল সালমান খান- সঞ্জয়লীলা বানশালির ছবি ‘ইনশাল্লাহ’র। সিনেমাটিতে সালমানের বিপরীতে অভিনয় করবার কথা ছিল হালের সেনসেশন আলিয়া ভাটের। কিন্তু শ্যুটিং এর প্রথম শিডিউল স্থগিত হবার পর বলিউড পাড়ায় গুজব শেষ পর্যন্ত ছবিটি আর করছেন না সালমান খান!

সূত্রমতে, ছবির প্রথম অংশের চিত্রনাট্য সালমানের খুবই পছন্দে হলেও, দ্বিতীয় অংশের চিত্রনাট্যে বানশালিকে পরিবর্তন আনার পরামর্শ দিয়েছিলেন বলিউডের এই মেগাস্টার। কিন্তু নিজের ভাবনাচিন্তা ও চিত্রনাট্যের সঙ্গে আপস করতে কোনোভাবেই রাজি হননি সঞ্জয়লীলা বানসালী। শেষমেশ তাই ছবিটি না করার সিদ্ধান্ত নেন সালমান খান।

বার্তা সংস্থা স্পটবয় অবশ্য বলছে, অনেক আগে থেকেই ২০২০ সালের ঈদে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা থাকায়, শ্যুটিং এবং পোস্ট প্রোডাকশনের কাজ শেষ করতে হত আট মাসের মধ্যে। কিন্তু আগামী ৮ মাসের মধ্যে কিছুতেই সিনেমাটি নির্মাণ সম্পূর্ণ করা সম্ভব নয় বলে মনে করেন নির্মাতা সঞ্জয়লীলা বানশালি।

সেই কারণেই আপাতত 'ইনশাল্লাহ' তৈরি থেকে পিছিয়ে এসেছেন সালমান-বানশালি। অনির্দিষ্টকালের জন্য ছবির কাজ বন্ধ হয়ে গেলেও আগামী ঈদে ভক্তদের নিরাশ করবেন না সালমান। ভারতের বিভিন্ন গণমাধ্যম বলছে, পূর্বের কোনো এক সুপারহিট সিনেমার সিক্যুয়েল দিয়ে বরাবরের মতো ঈদে দর্শক মাতাতে চলেছেন সালমান খান।

ঢাকাটাইমস/১৩সেপ্টেম্বর/মিনহাজ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :