চাঁদপুরে বিএনপির দুপক্ষের সংঘর্ষে আহত ১০

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ অক্টোবর ২০১৯, ২০:২৫

চাঁদপুর সদর উপজেলার ১৩নং হানারচর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক পদ নিয়ে দুই পক্ষের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

শনিবার সকাল ১০টায় হরিণা চৌরাস্তায় হানারচর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোক্তার গাজী ও সাধারণ সম্পাদক প্রার্থী টেলু বেপারীর গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষে যুবদলের যুগ্ম আহ্বায়ক আনোয়ার হোসেন আনু, জাহাঙ্গীর, আহসান বেপারী, টেলু বেপারীসহ কমপক্ষে ১০জন আহত হয়েছেন। আহতরা বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন।

পুলিশ ঘটনাস্থল থেকে ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোক্তার গাজীর ভাতিজা মনির হোসেন গাজীকে দেশীয় অস্ত্রসহ আটক করেছে। এ ঘটনায় স্থানীয়দের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

স্থানীয়রা অভিযোগ করে বলেন, হানারচর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোক্তার হোসেন গাজী দীর্ঘদিন যাবৎ এলাকায় বিভিন্ন সন্ত্রাসী কার্যকলাপ করে আসছেন। কিছুদিন পর পরই এলাকায় তার নেতৃত্বে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালানোর ঘটনা ঘটে থাকে বলে এলাকাবাসীর অভিযোগ।

এ ঘটনায় চাঁদপুর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। আটক মনির হোসেনকে পুলিশ আদালতে পাঠানো হলে আদালত জামিন নামঞ্জুর করে জেলা কারাগারে পাঠানোর নির্দ্দেশ দিয়েছে।

শুক্রবার হানারচর ইউনিয়নের ৫নং ওয়ার্ডে বিএনপির কমিটি গঠন নিয়ে দুই পক্ষের মাঝে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে চাঁদপুর মডেল থানার ইন্সপেক্টর আব্দুর রব সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। শনিবার সকাল থেকে আবারো মোক্তার গাজীর নেতৃত্বে তার লোকজন দেশীয় অস্ত্র নিয়ে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে এবং এলাকার বিভিন্ন লোকজনের বাড়ি ঘরের উপর ও নেতাকর্মীদের উপর হামলা চালায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মোক্তার গাজীর ভাতিজা মনির হোসেন গাজীকে দেশীয় অস্ত্রসহ আটক করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চাঁদপুর মডেল থানার ওসি মো. নাছিম উদ্দিন বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আটক ব্যক্তিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ঢাকাটাইমস/১৯অক্টোবর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :