দুই মামলায় কাউন্সিলর রাজীব ১৪ দিনের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ অক্টোবর ২০১৯, ১১:৪০ | প্রকাশিত : ২১ অক্টোবর ২০১৯, ০৮:০৮

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৩৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তারেকুজ্জামান রাজীবের ১৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রবিবার মধ্যরাতে অস্ত্র ও মাদক আইনের দুই মামলায় তার সাতদিন করে মোট ১৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

রাত সোয়া ১১টার দিকে রাজীবকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে দুই মামলায় ২০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে বিচারক দুই মামলায় সাত দিন করে মোট ১৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে রবিবার রাতেই অস্ত্র ও মাদক আইনে রাজধানীর ভাটারা থানায় মামলা দুটি দায়ের করে র‌্যাব।

কাউন্সিলর হয়ে রাজীব গত কয়েক বছরে হঠাৎ করেই শত কোটি টাকার মালিক বনে যান। তার বিরুদ্ধে চাঁদাবাজি, দখলবাজি, টেন্ডারবাজি, মাদক ব্যবসা, ডিশ ব্যবসা নিয়ন্ত্রণসহ নানা অপকর্মের অভিযোগ রয়েছে।

গত মাসের মাঝামাঝি ক্যাসিনোবিরোধী অভিযান শুরুর পর যুবলীগের অনেক নেতার মত গা ঢাকা দেন কাউন্সিলর রাজীব। গ্রেপ্তারের পর শনিবার রাতে তাকে সংগঠন থেকে বহিষ্কার করার কথা জানায় যুবলীগ।

এরপর রাজীবের ধরতে মাঠে নামে র‌্যাব। গত শনিবার রাত সাড়ে নয়টার দিকে বসুন্ধরা এলাকার নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের বিপরীত পাশে ৮ নম্বর সড়কের ৪০৪ নং বাসায় অভিযান চালায় র‌্যাব-১। রাত সাড়ে ১০টার দিকে সেখান থেকে রাজীবকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান জানান, বন্ধুর বাসায় আত্মগোপনে থাকা কাউন্সিলর রাজীবকে শনিবার রাতে গ্রেপ্তারের সময় ওই বাসা থেকে অস্ত্র ও মাদক উদ্ধার করা হয়। এ ঘটনায় রবিবার রাতে ভাটারা থানায় তার বিরুদ্ধে দুটি মামলা করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

ঢাকাটাইমস/২১অক্টোবর/এমআর

সংবাদটি শেয়ার করুন

আদালত বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :