ঢাবি ছাত্র ইউনিয়নের সভাপতি ফাহাদ, সম্পাদক নাঈম

ঢাবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ নভেম্বর ২০১৯, ১৭:৪৫

বাংলাদেশ ছাত্র ইউনিয়ন ঢাকা বিশ্ববিদ্যালয় সংসদের  আগামী এক বছরের জন্য ২৫ সদস্যের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।  এর আগে গত বৃহস্পতিবার সংগঠনটির ঢাকা বিশ্ববিদ্যালয় সংসদের ৩৩তম সম্মেলন  অনুষ্ঠিত হয়। 

‘প্রতিরোধে ঐক্যবদ্ধ হই, গড়ে তুলি সন্ত্রাস-দুর্নীতিমুক্ত গণতান্ত্রিক বিশ্ববিদ্যালয়’ এই স্লোগানকে ধারণ করে সম্মেলন পরবর্তী কাউন্সিলে সাখাওয়াত ফাহাদকে সভাপতি, রাগীব নাঈমকে সাধারণ সম্পাদক ও জাহিদ জামিলকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ২৫ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।  এসময়  ৫০ জন কাউন্সিলর উপস্থিত ছিলেন বলে জানা গেছে।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি জয় রায়, মুনিরা দিলশাদ ইলা, নিসর্গ নিলয়, মাহির শাহরিয়ার রেজা, ঐশ্বর্য আহমেদ, ইঞ্জয় রায় সাগর।

সহকারী সাধারণ সম্পাদক শিমুল কুমার পাল, মেঘমল্লার বসু, আব্দুল করিম, কোষাধ্যক্ষ দেবেশ চন্দ্র সিংহ, দপ্তর সম্পাদক আদনান আজিজ চৌধুরী, শিক্ষা ও গবেষণাবিষয়ক সম্পাদক প্রত্নপ্রতিম মেহদী, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক মাসুম রানা জয়, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইনুর রহমান শুভ, সাংস্কৃতিক সম্পাদক সৌম্যক সাহা ধ্রুব, ক্রীড়া সম্পাদক শ্যামজিৎ পাল শুভ্র, সমাজকল্যাণ ও পরিবেশবিষয়ক সম্পাদক রিপিয়ন চাকমা।

এছাড়াও কমিটিতে সম্মানিত সদস্য হিসেবে রয়েছেন ফয়েজ উল্লাহ, লেনিক চাকমা, শোয়েব মাহমুদ অনন্ত, সুপ্রিয় সাহা, আনিকা আনজুম অর্নি।

নতুন কমিটির কাছ থেকে কি প্রত্যাশা করেন জানতে চাইলে সংগঠনটির কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদ শাখার পরিবেশ ও সমাজকল্যাণ সম্পাদক মুখিত-উল- আলম বলেন, নতুন নেতৃত্ব নতুন উদ্যোম নিয়ে কাজ করবে পাশাপাশি স্থবির হওয়া ইউনিট যেমন বিজ্ঞান অনুষদ কমিটিসহ বিভিন্ন হল কমিটি আবার সচল করবে এই প্রত্যাশাই করি।

প্রসঙ্গত, সভাপতি সাখাওয়াত ফাহাদ এবং সাধারণ সম্পাদক রাগীব নাঈম দুজনই বিশ্ববিদ্যালয়ের থিয়েটার অ্যান্ড পারফরম্যান্স স্টাডিজ বিভাগের ছাত্র।

(ঢাকাটাইমস/১৭নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :