ইয়াবাতে ফাঁসানোর চেষ্টা: সোর্সসহ তিন পুলিশ সদস্য রিমান্ড

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ৩০ নভেম্বর ২০১৯, ০০:০১ | প্রকাশিত : ২৯ নভেম্বর ২০১৯, ২২:৫৯

টাঙ্গাইলের মির্জাপুরের বাঁশতৈল পুলিশ ফাঁড়ির জনতার হাতে আটক সেই তিন পুলিশ সদস্যসহ চারজনের প্রত্যেকের দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

শুক্রবার তাদের টাঙ্গাইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শামসুল আলমের আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ডের আবেদন জানালে বিচারক প্রত্যেককে দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

পুলিশ বলছে, বৃহস্পতিবার সন্ধ্যায় মির্জাপুর থানার বাঁশতৈল পুলিশ ফাঁড়ির এএসআই রিয়াজুলের নেতৃত্বে পাঁচ পুলিশ সদস্য সাদা পোশাকে সখীপুর উপজেলার হাতীবান্ধা ইউনিয়নের হতেয়া-রাজাবাড়ি আদর্শ উচ্চ বিদ্যালয় এলাকায় যান। সেখানে তারা হতেয়া ভাতকুড়া এলাকার ফরহাদের ছেলে দিনমজুর বজলু মিয়ার পকেটে ইয়াবা ঢুকিয়ে জোর করে সিএনজিচালিত অটোরিকশায় তুলে নেয়ার চেষ্টা করেন। এ সময় বজলু চিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে এসে ওই অটোরিকশা আটক করে। পরে বজলু উপস্থিত জনতাকে ‘পুলিশ তার পকেটে ইয়াবা ঢুকিয়ে দিয়ে অটোরিকশায় তুলেছে’ একথা জানালে উপস্থিত জনতা উত্তেজিত হয়ে তাদের আটক করে। পরে পুলিশ সদস্যদের পকেট তল্লাশি করে তারা কয়েক প্যাকেট ইয়াবা উদ্ধার করে। এ সময় বিক্ষুব্ধ জনতা তাদের পিটুনি দিতে থাকলে কনস্টেবল হালিম ও তোজাম্মেল এবং তাদের অপর সোর্স রাজাবাড়ি গ্রামের আলামিন পালিয়ে যেতে সক্ষম হলেও এএসআই রিয়াজুল কনস্টেবল গোপাল সাহা, রাসেল ও তাদের সোর্স হাসানকে একটি দোকান ঘরে আটকে রাখে। এ খবর পেয়ে মির্জাপুর ও সখীপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে। ঘটনাস্থল সখীপুর থানার হওয়ায় আটকদের সখীপুর থানায় সোর্পদ করা হয় বলে মির্জাপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার দীপঙ্কর ঘোষ জানিয়েছেন।

ঘটনার সত্যতা পাওয়ায় সখীপুর থানার উপপরিদর্শক (এসআই) আয়নুল হক বাদী হয়ে গভীর রাতে তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করেন।

গ্রেপ্তারদের পাঁচ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে টাঙ্গাইল কোর্টে হাজির করলে বিকালে বিচারক তাদের প্রত্যেকে ২ দিন করে রিমান্ড মঞ্জুর করেন বলে মামলার তদন্তকারী কর্মকর্তা সখীপুর থানার উপপরিদর্শক (এসআই) ওমর ফারুক জানান।

এ ব্যাপারে সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন। বলেন, পলাতক আসামিদের গ্রেপ্তারে জোর চেষ্টা হয়ে শুরু হয়েছে।

(ঢাকাটাইমস/২৯নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :