রাজশাহীতে ব্যবসায়ী বন্ধুর হাতে দোকানি খুন

ব্যুরো প্রধান, রাজশাহী
 | প্রকাশিত : ৩০ নভেম্বর ২০১৯, ১৭:৫২

পাওনা টাকা চাওয়ায় রাজশাহী মহানগরীতে ব্যবসায়ী বন্ধুর হাতে এক দোকানি খুন হয়েছেন। শনিবার নগরীর মালদা কলোনী ঈদগাহ মাঠ এলাকায় এই ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম রাজন শেখ (৩০)। তিনি ওই এলাকার আবদুর রাজ্জাক শেখের ছেলে। ঈদগাহ মাঠ এলাকায় রাজনের পান-সিগারেটের দোকান আছে।

এ ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলেন- মালদা কলোনীর আরমান আলীর ছেলে সোহেল শেখ (৩০) এবং আলিফ শেখের ছেলে আবদুর রহিম শেখ (৪০)। সোহেল সম্পর্কে রহিমের ভাতিজা। সোহেলও একজন ব্যবসায়ী। বিভিন্ন দোকানে তিনি আগরবাতি, মোমবাতি সরবরাহ করতেন। নিহত রাজন তার বন্ধু ছিলেন।

নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন জানান, শনিবার বেলা ১১টার দিকে রাজনের দোকানে যান সোহেল। এ সময় তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সোহেল ধারালো অস্ত্র দিয়ে রমজানের তলপেটে আঘাত করে পালিয়ে যান। প্রকাশ্যে অনেক মানুষের সামনেই এই ঘটনা ঘটে। পরে লোকজন গুরুতর আহত রমজানকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যান। সেখানে বেলা সাড়ে ১১টার দিকে তার মৃত্যু হয়।

গ্রেপ্তারের পর সোহেল পুলিশকে জানিয়েছেন, তিনি রাজনের দোকানে বাকিতে আগরবাতি-মোমবাতি সরবরাহ করেছিলেন। টাকা চাইলে রাজন গালাগালি করেন। তখন রাগে তিনি তাকে হাঁসুয়া দিয়ে কোপান।

ওসি বলেন, এ ঘটনায় রাজনের মা থানায় মামলা করেছেন। মামলায় সোহেল ও রহিমকে আসামি করা হয়েছে। এছাড়া অজ্ঞাত আরও দুই-তিনজনকে আসামি করা হয়েছে। রহিমের বিরুদ্ধে অভিযোগ, তিনি রাজনকে মারধরের জন্য সোহেলকে হুকুম দিয়েছিলেন। কোপানোর পর তাকে পালাতেও সাহায্য করেন।

তবে ঘটনার কিছুক্ষণ পরই সোহেলকে নগরীর রেশমপট্টি থেকে গ্রেপ্তার করা হয়। আর রহিমকে গ্রেপ্তার করা হয়েছে ঘটনাস্থল থেকে। বিকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারেও পাঠানো হয়েছে। আদালতে তাদের সাত দিন করে রিমান্ডেরও আবেদন করা হয়েছে বলেও জানান ওসি নিবারন চন্দ্র বর্মন।

ঢাকাটাইমস/৩০নভেম্বর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :