কুড়িগ্রামে নৈশপ্রহরীকে হত্যা

কুড়িগ্রাম প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ জানুয়ারি ২০২০, ১৮:৩৬

কুড়িগ্রামের চিলমারী উপজেলার জোড়গাছ বাজারে নৈশপ্রহরীকে হত্যা করে তিন দোকানের নগদ টাকাসহ প্রায় ২২ লাখ টাকার সমপরিমাণ মালামাল লুট করে নিয়েছে দুর্বৃত্তরা। এ সময় সিসি ক্যামেরা ভেঙে নিয়ে গেছে তারা। রবিবার গভীর রাতে এ ঘটনা ঘটে। সোমবার সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

জোড়গাছ বাজার কমিটির সেক্রেটারি ও রমনা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মুকুল জানান, পরিকল্পিতভাবে এই বাজারে ডাকাতির ঘটনা ঘটেছে। রাত তিনটার দিকে ঘটনাটি ঘটতে পারে। দুর্বৃত্তরা নৈশপ্রহরী এরশাদুল হককে বাজারের মকবুলের চায়ের দোকানের সামনে একটি বাঁশের মধ্যে হাত-পা বেঁধে মুখে গামছা গুজে তাকে শ^াসরোধ করে হত্যা করে।

তিনি জানান, এরশাদ প্রায় ১০ বছর ধরে এই বাজারে পাহারাদার হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। দুর্বৃত্তরা বাজারের সবচেয়ে বড় ব্যবসায়ী নজির হোসেন, ফারুক মিয়া ও লাবু বুক স্টোরের সার্টারের তালা ভেঙে মালামাল ও ক্যাশবক্স লুট করে। পুলিশ সোমবার সকালে ফারুক মিয়ার দোকান থেকে এক পাটি জুতা জব্দ করেছে বলে তিনি জানান।

ক্ষতির শিকার ব্যবসায়ী নজির হোসেন জানান, তার মালামালের দোকানের ভল্ট ভেঙে দুর্বৃত্তরা নগদ ১৫ লাখ টাকা ও তিন থেকে চার লাখ টাকার মালামাল নিয়ে গেছে। এ সময় তারা সিসি ক্যামেরা ভেঙে নিয়ে যায়।

আরেক ব্যবসায়ী ফারুক মিয়া জানান, তার দোকান থেকে নগদ দেড় লাখ টাকাসহ প্রায় তিন লাখ টাকার মালামাল লুট করে।

লাবু বুক স্টোরের মালিক লিটন জানান, তার ভল্ট থেকে সাড়ে নয় হাজার টাকা ও মালামাল নিয়ে গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চিলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, তদন্ত কার্যক্রম চলছে। দোষীদের খুঁজে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/৬জানুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :