সুজনের প্রশংসায় পঞ্চমুখ আমির

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জানুয়ারি ২০২০, ১৪:২২

বঙ্গবন্ধু বিপিএলে ফাইনালে যাওয়ার লড়াইয়ে এক মোহাম্মদ আমিরের সুইং আর বাউন্সের কাছেই থামতে হয় রাজশাহী রয়্যালসকে। পাকিস্তানি এই পেসারের দুর্দান্ত বোলিংয়ে রাজশাহীকে ২৭ রানে হারিয়ে ফাইনালে চলে গেল খুলনা টাইগার্স। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে এসে আমির জানালেন, এমন অতিমানবীয় পারফর্ম্যান্সের রহস্য। প্রসংশা করেছেন টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজনের।

প্রথম কোয়ালিফাই ম্যাচে মোহাম্মদ আমিরের রেকর্ড গড়া বোলিংয়ে রাজশাহীকে হারিয়ে ফাইনালে উঠেছে খুলনা টাইগার্স। ৪ ওভার বোলিংয়ে মাত্র ১৭ রান দিয়ে ৬ উইকেট নেন আমির। জিতে নেন ম্যাচ সেরার পুরস্কার। দুর্দান্ত এই পারফরম্যান্সের পর সংবাদ সম্মেলনে খুলনা টাইগার্সের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজনের প্রসংশা করেন আমির।

আমিরের ভাষ্যে, ‘সুজন ভাই একজন দারুণ মানুষ। আমি মনে করি বাংলাদেশের সবাই এটা জানে। তিনি আমার প্রতি সদয়।’

এছাড়াও ম্যাচ জয়ের ক্ষেত্রে নিজের চাইতে শান্তর ৭৮ রানের দুর্দান্ত ইনিংসকে গুরুত্ব দেন আমির। তিনি বলেন, ‘সব কৃতিত্ব ব্যাটসম্যানদের দিতে হবে। এমন উইকেটে ব্যাটসম্যানদের রান করাটা সহজ ছিল না। বোলারদের জন্য সুবিধাজনক ছিল। যেভাবে খেলেছে, সব কৃতিত্ব শান্তকে দিব। তবে শেষ পর্যন্ত ভালো ব্যাটিং করেছে। লড়াই করার জন্য ব্যাটসম্যানদের সহযোগিতায় ভালো একটা সংগ্রহ পেয়েছিলাম আমরা।’

(ঢাকাটাইমস/১৪ জানুয়ারি/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :