অপহৃত দুই জেলেকে উদ্ধার করল কোস্টগার্ড

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জানুয়ারি ২০২০, ১৬:২৯

ভোলার মেঘনায় অপহরণের ২৪ ঘণ্টা পর ডাকাতদের কাছ থেকে মো. মনির ও মো. করিম নামে দুই জেলেকে উদ্ধার করেছে কোস্টগার্ড। এ সময় মো. সাজু নামে এক জলদস্যুকে আটক করা হয়েছে। সোমবার রাতে ভোলা সদর উপজেলার মেঘনা নদীর ভোলারচর এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া জেলে মনির ও করিম লক্ষ্মীপুর জেলার মজুচৌধুরীহাট এলাকার বাসিন্দা। জলদস্যু সাজুর বাড়ি ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নে।

কোস্টগার্ড জানায়, গত শনিবার মেঘনা নদীর বঙ্গের চর পয়েন্টে মাছ ধরার সময় একদল জলদস্যু দুই জেলেকে অপহরণ করে নিয়ে যায়। পরে তারা ওই দুই জেলেকে ফিরিয়ে দিতে মুক্তিপণ দাবি করে। খবর পেয়ে সোমবার কোস্টগার্ড দক্ষিণ জোনের একটি দল ইলিশা পয়েন্ট থেকে জলদস্যু সাজুকে আটক করে। পরে তাকে জিজ্ঞাসাবাদের পর অপহৃত জেলেদের উদ্ধারে অভিযানে নামে। এ সময় অন্য দস্যুরা কোস্টগার্ডের খবর পেয়ে পালিয়ে যায়। পরে দস্যুদের আস্তানা থেকে দুই জেলেকে উদ্ধার করা হয়। উদ্ধার জেলেদের চিকিৎসা দিয়ে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

কোস্টগার্ড দক্ষিণ জোনের গোয়েন্দা বিভাগের সদস্য দেলোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, আটক জলদস্যুকে মঙ্গলবার ভোলা থানায় সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা হয়েছে।

(ঢাকাটাইমস/১৪জানুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :