চিরিরবন্দরে বিয়ের দাবিতে প্রেমিকার অনশন

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ জানুয়ারি ২০২০, ২২:০০

দিনাজপুরের চিরিরবন্দরে বিয়ের দাবিতে প্রেমিক শুভ্র দাসের বাড়িতে অনশনে বসেছেন এক প্রেমিকা (২৭)। গত বৃহস্পতিবার রাত থেকে উপজেলার আলোকডিহি ইউনিয়নের গছাহার গ্রামের ক্ষেণপাড়ায় এ ঘটনা ঘটে। শুভ্রদাস অবসরপ্রাপ্ত শিক্ষক সুকুমার দাসের পুত্র বলে জানা গেছে।

অনশনে বসা ওই নারী অভিযোগ করেন, ২০০৮ সাল থেকে আত্মীয়তার সুবাদে শুভ্র দাসের সাথে আমার প্রেমের সম্পর্ক। পড়াশোনার শুরু থেকে রংপুরে তার সাথে আমার নিয়মিত দেখাশোনা হতো। দীর্ঘদিন ধরে সম্পর্ক চললেও তাকে একাধিকবার বিয়ের কথা বললেও সে রাজি হয়নি। কালক্ষেপন করে আমার কথা উড়িয়ে দেয়। এভাবে চলে যায় সাত বছর। এর পর সে ২০১৫ সালে পুরোপুরি আমার সাথে যোগাযোগ বন্ধ করে দেয়। আমি আমার পরিবারের মাধ্যমে অনেকবার তার বাড়িতে বিয়ের জন্য প্রস্তাব পাঠাই, কিন্তু তার মা রাজি না থাকায় তা সম্ভব হয়নি। শেষমেশ গত ২০১৯ সালের ১৮ ডিসেম্বর তাকে অনেক কষ্টে বিয়ে করতে রাজি করালে বন্ধুবান্ধব নিয়ে বিয়ের জন্য তাকে নিয়ে মন্দিরে গেলেও সেখান থেকেও সে পালিয়ে যায়।

ওই নারী আরো জানান, ও আমাকে বিয়ে করবে বলে আশ্বাস দিয়েছে। গত কয়েক মাস আগে আবারো সে আমার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়। আমি খোঁজ নিয়ে জানতে পারি, তার বিয়ের ব্যবস্থা তার পরিবার অন্য জায়গায় করছে। আমার দাবি, শুভ্রদাসসহ তার পরিবারের লোকজন বিয়ের বিষয়টির সুরাহা দিতে হবে। তা না করা পর্যন্ত আমার অনশন চলবে।

এ নিয়ে শুক্রবার সকালে এলাকায় জনসাধারণের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়। এ সময় প্রেমিক শুভ্র দাসের বাড়িতে ভিড় জমান এলাকাবাসী।

এ বিষয়ে আলোকডিহি ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মাহামুদা ইসলাম শেফালী বলেন, স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলেছি, যাতে উভয় পরিবারের সঙ্গে যোগাযোগ করে স্থানীয়ভাবে বিষয়টির মীমাংসার করে দেয়া হয়।

(ঢাকাটাইমস/৩১জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :