ট্রাকচাপায় পা হারিয়ে দিশেহারা রনজয়

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি ২০২০, ২০:২২

ট্রাকচাপায় পা হারিয়ে পরিবার নিয়ে দিশেহারা হয়ে পরেছেন ফার্মেসি ব্যবসায়ী রনজয় রায়। ট্রাকচালক ও মালিকের বিচারের দাবি তার পরিবারের।

জানা গেছে, গত শনিবার সকালে মোটরসাইকেলে করে মাদারীপুর শহরের কালীবাড়ী এলাকায় ‘মাঘী পূজা’ করতে যাচ্ছিল রনজয়। বেলা সাড়ে ১২টার দিকে পৌর শহরের ইটেরপুল বাজারের সামনে মোটরসাইকেল পার্কিং করে রাস্তার পাশে একজনের জন্য অপেক্ষা করছিল তিনি। হঠাৎ একটি বালু বোঝাই ট্রাকের ধাক্কায় তিনি পড়ে গেলে তার পায়ের উপর চাপা দিয়ে ট্রাকটি চলে যায়। ঘটনাস্থলেই তার একটি পা বিচ্ছিন্ন হয়ে যায়, অন্য পায়েও মারাত্মক জখম হয়।

আশপাশের লোকজন তাকে সদর হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকার জাতীয় পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসরা তার একটি পা পুরো কেটে অন্য পায়ে প্লাস্টার করে দিয়েছে। তবে সেই পাও কেটে ফেলার সম্ভবনা রয়েছে। এ অবস্থায় রনজয় রায়ের স্ত্রী সমাপ্তি রায় ও একমাত্র মেয়ে রাত্রি রায়কে নিয়ে ঘোর অন্ধকার দেখছেন তিনি।

রনজয় রায়ের স্ত্রী সমাপ্তি রায় জানান, তার স্বামী মস্তফাপুর বাজারে ‘তারক মেডিকেল কর্নার’ নামে একটি ফার্মেসির দোকান করে চলছিল। এখন তার চিকিৎসার খরচ আর সংসার চালাতে খুবই কষ্ট হবে।

তিনি আরো বলেন, ‘ট্রাকটি স্থানীয়রা আটক করে সদর থানায় নিলেও ট্রাক মালিক ও চালকের বিরুদ্ধে মামলা করার মতো অবস্থাও আমাদের নেই। এখন প্রশাসন আর প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে আমার পরিবারকে সহযোগিতার কামনা করি।’

রনজয়ের ভাই সঞ্জয় রায়ের অভিযোগ, তার ভাইকে ইচ্ছে করে ট্রাক দিয়ে চাপা দেয়া হয়েছে। ট্রাকের মালিক প্রভাবশালী হওয়ায় তার সঙ্গে যোগাযোগ করা হয়নি। মামলার বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সওগাতুল আলম জানান, ট্রাকটি থানা হেফাজতে রয়েছে। আহতের পরিবার মামলা করতে করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১৩ফেব্রুয়ারি/পিএল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :